This Article is From Dec 07, 2018

হীরের তৈরি প্লেন! চোখ ধাঁধানো এই প্লেনের সত্যিটা জানতে হলে পড়ুন.....

‘হীরের প্লেনে’র ছবি শেয়ার করে এমিরেটাস লিখেছে, "দ্য এমিরেটাস 'ব্লিং' 777, ছবিটি তৈরি করেছেন সারা শাকিল”

হীরের তৈরি প্লেন! চোখ ধাঁধানো এই প্লেনের সত্যিটা জানতে হলে পড়ুন.....

এমিরেটাস ক্যাপশনে লিখেছে, "দ্য এমিরেটাস 'ব্লিং' 777"

হীরের তৈরি আস্ত এরোপ্লেন! তাতে কি মানুষ চড়বে সত্যিই? মঙ্গলবার থেকে এই প্রশ্নটাই ভাবাচ্ছিল নেটিজেনদের। এমিরেটাস এয়ারলাইনসের অফিসিয়াল টুইটারে এই প্লেনের ছবি প্রকাশ হওয়া মাত্র নিমেষে ভাইরাল হয়ে পড়ে ‘হীরের প্লেন'। ছবিটি দেখেই যেন চোখ ধাধিয়ে যাচ্ছে মানুষদের! হাজার হাজার হীরে খচিত বিমানের গায়ে। তার ঝলকানি সত্যিই স্তব্ধ করে দেওয়ার মতো! একি সত্যিই প্লেন নাকি অন্য কিছু? এই প্রশ্নই কেবল ঘুরপাক খাচ্ছিল মানুষের মনে। "আপনারা কি পদার্থবিদ্যা এবং এরোডায়নামিক্স নিয়ে খেলছেন নাকি!” নিস্মিত টুইটারকারী প্রশ্ন করেন এমিরেটাসকে। “হীরের প্লেন? সত্যি?” বিস্মিত আরেকজন।

তবে সব প্রশ্নের উত্তর আসলে লুকিয়েছিল ছবিটির ক্যাপশনেই। এমিরেটাস স্পষ্ট করেই জানিয়েছে আসলে হীরে দিয়ে মোটেও তৈরি হয়নি বিমানটি। ‘হীরের প্লেনে'র ছবি শেয়ার করে এমিরেটাস লিখেছে, "দ্য এমিরেটাস 'ব্লিং' 777, ছবিটি তৈরি করেছেন সারা শাকিল”।

খালিজ টাইমসের মতে, সারা শাকিল একজন ক্রিস্টাল শিল্পী। ইন্সটাগ্রামে বিখ্যাত এই শিল্পীর ৪.৮ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে তাঁর। সারা শাকিল মঙ্গলবার ইন্সটাগ্রামে তাঁর এই আর্টওয়ার্কের ছবি শেয়ার করেছিলেন। ছবিটি দেখেই এমিরেটাসের এত পছন্দ হয় যে তাঁরা এটি পুনরায় পোস্ট করার অনুমতি চেয়ে নেন এবং পাকিস্তান থেকে মিলান পর্যন্ত তার ফ্লাইট আপগ্রেড করে দেন।

অকালে ঝরবে জেনেও হেসে নেচে গেয়ে বিশ্ব জয় করছে প্রোজেরিয়া আক্রান্ত আদিলা

এমিরেটাসের মুখপাত্র গালফ নিউজকে বলেছেন, “আমরা কেবল ক্রিস্টাল শিল্পী সারা শাকিলের তৈরি একটি শিল্পের ছবি পোস্ট করেছি। এটা সত্যিকারের প্লেন না।"

এদিকে, দেখে নিন ছবি দেখে মানুষ কীভাবে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন:

আপনিও নীচে মন্তব্য করে জানাতে পারেন আপনার প্রতিক্রিয়া।

অফবিট খবর পড়ুন এখানে 

 

Click for more trending news


.