Read in English
This Article is From Apr 16, 2020

ইনস্টায় পরিচয়, টিকটকে ডেটিং! লকডাউন উঠলেই কি সপ্তপদী?

সোশ্যালে প্রথম ডেটিং-এ সেজেগুজে একই খাবার অর্ডার দিয়েছিলেন তাঁরা দুই প্রান্ত থেকে।

Advertisement
Featured Posts Edited by

সামাজিক দূরত্ব মেনেই গাঢ় প্রেম যুগলের

যেসব বাঙালি পাঠক এই খবরটি পড়বেন তাঁদের হয়ত মনে পড়লেও পড়তে পারে, আরতি মুখোপাধ্যায়ের সেই কালজয়ী গান, ‘এক বৈখাখে দেখা হল দু'জনার....জষ্ঠীতে হল পরিচয়'। সেই গানেরই যেন আধুনিক রূপ এই যুগলের প্রেম! যাঁদের পরিচয় ইনস্টায়। দীর্ঘ ডেটিং টিকটকে। এঁদের প্রেম কাহিনি ভাইরাল সোশ্যালে। সব দেখে শুনে তাজ্জব নেটিজেনদের কৌতূহল, লকডাউন উঠলেই কি চার হাত এক হয়ে শুভ কাজ সম্পন্ন হবে? একদম ঠিক পড়ছেন। ম্রুণাল পাঞ্চাল (Mrunal Panchal)-এর প্রেম এভাবেই শুরু অনিরুদ্ধর (Anirudh) সঙ্গে। সোশ্যালে ভিডিও কলে সেই ভালোবাসা গাঢ় থেকে গাঢ়তর। দুজনের মধ্যে যোজন দূরত্ব। কিন্তু সেই দূরত্ব কোনোদিন বাধা হয়ে দাঁড়িতে পারেনি। বরং ইনস্টা থেকে টিকটক হয়ে আজকের প্রজন্মের কাছে এই যুগল উদাহরণ। আশা জাগাচ্ছেন তাঁদের মনে, যাঁরা লকডাউনে ঘরবন্দি থেকে সোশ্যালে ভালোবাসাকে রোজ নতুন করে অক্সিজেন দিচ্ছেন।

রোগীদের বিনোদনে পাক চিকিৎসক চিয়ার লিডার! ভরপুর বিদ্রূপ গৌতম গম্ভীরের

ভালোবাসা নিয়ে অকপট প্রেমিকার দাবি, অনিরুদ্ধ প্রোফাইল এতটাই দৃষ্টিনন্দন যে এক দেখাতেই ভালো লেগেছিল। তারপর প্রোফাইলে ঢুকে সমস্ত দেখার পড়ে ডাক পাঠান তিনি। সাড়া পেতেও বেশি দেরি হয়নি। একবারের ডাকেই অনিরুদ্ধ ফিরে ডেকেছিলেন ম্রুণালকে। এভাবেই ভালোলাগা। তারপর ভালোবাসা। চ্যাট শুরু। শেষে বাঁধভাঙা ভিডিও কল।

Advertisement

কানাডার অনিরুদ্ধ আর ভারতের ম্রুণাল, এভাবেই লক্ষ যোজন দূর থেকে বাঁধা পড়েছিলেন সম্পর্কে। তাঁরা উভয়েই কনটেন্ট তৈরি করেন। তাই প্রায়ই নতুন ভাবনার আদানপ্রদান চলত তাঁদের মধ্যে। সেই কথা আস্তে আস্তে প্রেমকথা হতেই টিকটকে ডেটিং শুরু। নির্দিষ্ট তারিখে তাঁরা ভিডিও শেয়ার করে একে অপরের সঙ্গে মুখোমুখি হতেন। সোশ্যালে প্রথম ডেটিং-এ সেজেগুজে একই খাবার অর্ডার দিয়েছিলেন তাঁরা দুই প্রান্ত থেকে। এর পর মাস তিনেক বাদে পুণেতে আসেন অনিরুদ্ধ। চাক্ষুষ করেন প্রথম প্রিয়াকে।

ঘন জঙ্গলে লুকিয়ে সাপ! খুঁজে বের করুন তো?

Advertisement

এখন দুই বাড়ির একে অন্যের সমস্ত খুঁটিনাটি জানেন। দুজনকেই পছন্দ করেন। বিয়ে প্রায় হব হব। কিন্তু এখনও কানাডায় কাজের মেয়াদ ফুরোয়নি অনিরুদ্ধের। তিনি ফিরলেই সপ্তপদী হবে সমস্ত নিয়ম মেনে।

ম্রুণাল এবং অনিরুদ্ধের প্রেমের গল্প ইতিমধ্যেই ইনস্টাগ্রামে লাইক পেয়েছে ১.৩ লক্ষ। শয়ে শয়ে মন্তব্য ভিড় করেছেন ইনবক্সে। অনেকেই বলছেন, একুশের বুকেও এত ভালোবাসা লুকিয়ে! যন্ত্রও এত প্রেমময়! নিশ্চয়ই তাই-ই। নইলে কী করে লেখা হল নয়া রূপকথা'?

Advertisement