Read in English
This Article is From Dec 20, 2018

চোরের আজব কীর্তি! টিভি চুরি করে পালাতে গিয়ে নিজেই বারে বারে উলটে গেল

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে একজন ব্যক্তি একটি বাড়ির সামনের বারান্দা থেকে একটি বিশাল প্যাকেজ চুরি করে পালাতে চাইছে। কিন্তু গাড়িতে সেই বিশাল মাল তুলতে গিয়ে বার বার পড়ে যাচ্ছে সে।

Advertisement
অফবিট

চুরির ভিডিওটি ভাইরাল এখন

সম্প্রতি প্যাকেজ চুরির সংখ্যা বৃদ্ধি বিষয়ে উদ্বিগ্ন মার্কিন যুক্তরাষ্ট্রে মেরিল্যান্ডের প্রিন্স জর্জ কাউন্টি পুলিশ বিভাগ নাগরিকদের সতর্ক করার জন্য কিছু সতর্কবার্তা সমেত ভিডিও শেয়ার করেছে। এই ভিডিওগুলির মধ্যেই একটি ব্যাপক ভাইরাল হয়েছে, হয়েছে সাক্ষাৎ চোরের কীর্তিকলাপ দেখেই। প্রিন্স জর্জ কাউন্টি পুলিশ বিভাগের শেয়ার করা সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে একজন ব্যক্তি একটি বাড়ির সামনের বারান্দা থেকে একটি বিশাল প্যাকেজ চুরি করে পালাতে চাইছে। কিন্তু গাড়িতে সেই বিশাল মাল তুলতে গিয়ে বার বার পড়ে যাচ্ছে সে।

“ফোর্ট ওয়াশিংটনের একটি বাড়িতে একটি বড় স্ক্রিনে টিভি চুরি করার উদ্দেশ্যে বেশ বদ্ধপরিকর এই চোর। বার বার সে উলটে পড়েছে এত বড় টিভি নিয়ে পালাতে গিয়ে। ভিডিওতে দেখা যাচ্ছে, অপরাধী গ্যাবেল লেনের ওই বাড়ি থেকে বড় বাক্স চুরি করে পালিয়ে নিজের গাড়িতে উঠতে গিয়ে অজস্র বার পড়ে যাচ্ছেন", একটি বিবৃতিতে জানিয়েছে পুলিশ।

টেলিভিশন সেটটি বইতে গিয়েই যে শুধু নানা সমস্যায় পড়েছে ওই চোর তাই নয়, দরজার কাছে রাখা গাড়িটির ট্রাঙ্কে টিভিটি তুলতে গিয়ে রীতিমতো যুদ্ধ করতে হয় তাঁকে।

Advertisement

পুলিশ জানিয়েছে গত, ২৯ নভেম্বর এই চুরির ঘটনাটি ঘটে।

মধ্যাহ্নভোজে আজব অভিজ্ঞতা! খাবারের মধ্যে থেকে বেরিয়ে এল মূল্যবান মুক্তো

Advertisement

নীচে দেখুন হাস্যকর এই ভিডিও:

  .  

বৃহস্পতিবার অনলাইনে শেয়ার হওয়ার পর থেকেই ভিডিওটি দেখে ফেলেছেন ২0,000-এরও বেশি মানুষ এবং শয়ে শয়ে মন্তব্য জমা পড়েছে তাতে।

একজন মন্তব্যকারী লিখেছেন, "কেন এটা একটা বোম হল না! তাহলে আরও দুর্দান্ত হতে পারত!”

Advertisement

সন্দেহভাজনকে চিহ্নিত করার জন্য পুলিশ ফেসবুকে তাঁর ছবিও পোস্ট করেছে।

 
 

 

Viral Video 2018; ২০১৮ সালের সেরা ৫ টি ভাইরাল ভিডিও দেখে নিন এক ঝলকে

Advertisement