Read in English
This Article is From Aug 21, 2018

নিজের বিয়ে স্থগিত করে কেরলে বন্যা দূর্গতদের পাশে অভিনেতা রাজীব পিল্লাই

ইঞ্জিনিয়ারিং ছাত্রী অজিতার সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল রাজীব পিল্লাইয়ের। 10 জন  অতিথিদের সঙ্গে একটি ঘনিষ্ঠ বিবাহ অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন তিনি।

Advertisement
নিউস

কেরলের নান্নুরে দূর্গতদের পাশে অভিনেতা রাজীব পিল্লাই ও তাঁর দল (Image courtesy: Instagram)

Highlights

  • শকিলা সিনেমায় অভিনয় করছেন রাজীব পিল্লাই ও রিচা চাড্ডা
  • গত সপ্তাহেই বিয়ের কথা ছিল রাজীবের
  • ইন্টারনেটে রাজীবই এখন 'সত্যিকারের নায়ক'
নিউ দিল্লি :

কেরলে বন্যা দূর্গতদের সাহায্য করতে নিজের বিয়ে পিছিয়ে দিয়ে উদ্ধারকার্যে নেমে পরেছেন অভিনেতা। আসন্ন চলচ্চিত্র ‘শাকিলা’তে রিচা চাড্ডার সহ-অভিনেতা মালয়ালম অভিনেতা রাজীব পিল্লাই তাঁর নিজের শহর নান্নুরে বন্যায় আটকে পড়া মানুষদের উদ্ধারের জন্য নিজের বিবাহই স্থগিত করে দিয়েছেন। অভিনেত্রী রিচা চাড্ডা, তাঁর ইন্সটাগ্রামে রাজীবের এই দৃঢ়প্রত্যয়ের গল্পটি তুলে ধরেছেন সকলের জন্য। "আমার বন্ধু এবং ‘শাকিলা’র সহকর্মী রাজীব পিল্লাই তাঁর নিজের শহর নান্নুরে বন্যা দূর্গতদের সাহায্য করার জন্য নিজের বিয়ের অনুষ্ঠানও বাতিল করে দিয়েছেন। দিন তিনেক আগেই ছিল তাঁর বিয়ে। একেই হয়ত বলে পেশীর সঠিক ব্যবহার। নিজেরা বোট তৈরি করে সেগুলি জলমগ্ন এলাকায় নিয়ে যাওয়া…অসাধারণ কাজ, সাবাশ!” রিচা লিখেছেন তাঁর পোস্টে, সঙ্গে রয়েছে ত্রাণের সময় তোলা অভিনেতার একটি ছবিও। ইন্টারনেট জগতে রাজীবই এখন 'সত্যিকারের নায়ক।'

 

‘ওরু মুত্থাসসি গাধা’ এবং ‘থালাইভা’ খ্যাত অভিনেতা রাজীব পিল্লাই নিজেও কেরলের ভয়ানক বন্যার কিছু ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তিনি লিখেছেন, "আমার পিছনেই বাড়ির পাশ দিয়ে মূল রাস্তা চলে গিয়েছে... পরিবহনের মাধ্যমও পরিবর্তিত হয়ে গিয়েছে এখানে…”

 

 

Advertisement

ইঞ্জিনিয়ারিং ছাত্রী অজিতার সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল রাজীব পিল্লাইয়ের। 10 জন  অতিথিদের সঙ্গে একটি ঘনিষ্ঠ বিবাহ অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন তিনি। এই পরিস্থিতিতে আগামী মাস পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে এই অনুষ্ঠান।

সোশ্যাল মিডিয়াতে, বেশ কয়েকজন সেলিব্রিটিই তাঁদের অনুরাগীদের আহ্বান জানিয়েছেন বন্যায় আটকে পড়া মানুষদের পাশে দাঁড়ানোর জন্য। দক্ষিণের বিখ্যাত অভিনেতা ধনুষ এবং সূর্যও উদ্ধার পুনর্বাসন ও ত্রাণের জন্য বড় অঙ্কের টাকা অনুদান দিয়েছেন।

Advertisement

নব্বই দশকের জনপ্রিয় প্রাপ্তবয়স্ক সিনেমার তারকা শাকিলা’র আত্মজীবনীর উপর ভিত্তি করেই তৈরি হবে এই সিনেমা।

Advertisement