Read in English
This Article is From Nov 04, 2019

Viral: হ্যালোউইনে খুদের কীর্তি জিতল কোটি কোটি মানুষের মন, দেখুন ভিডিও

Viral: বৃহস্পতিবার পোস্ট করার পর ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ২ কোটি মানুষ দেখেছে। অসংখ্য কমেন্টে তাঁরা ভরিয়ে দিয়েছেন।

Advertisement
অফবিট Written by , Edited by

৮ বছরের খুদের কীর্তিতে মুগ্ধ কোটি কোটি মানুষ।

বয়স মাত্র আট। এই বয়সেই উদারতা ও নিঃস্বার্থ আচরণে সকলের মন দিতে নিল মার্কিন মুলুকের মেরিল্যান্ডের বাসিন্দা খুদে জ্যাকসন। তার কীর্তি হল ভাইরাল (Viral)। হ্যালোউইনের (Halloween) সময় ছোট বোন গ্রেসির সঙ্গে বেরিয়ে পড়েছিল সে। হ্যালোউইনের প্রথা অনুযায়ী বাড়ি বাড়ি গিয়ে খোঁজ করার কথা ‘ট্রিক অর ট্রিট'-এর। সেই সময়ই এক বাড়ির সামনে রাখা বড় বাটিকে একেবারে খালি অবস্থায় দেখতে পায় সে। তারপর সে যা করে, সেটা ভাইরাল হয়ে গিয়েছে। এনবিসি নিউজে প্রকাশিত খবরের সূত্রে জানা যাচ্ছে, গত বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটে। হ্যালোউইনের প্রথা অনুসারে সব বাড়ির সামনেই শিশুরা ভূত সেজে আসে। তাদের খুশি করার জন্যই ওই বাটিতে ক্যান্ডি লজেন্স রাখা থাকে। 

জানা যাচ্ছে, ওই খালি বাটি যাঁর বাড়ির সামনে রাখা ছিল তাঁর ন‌াম লেসলি হজেস। সেই বাটিতে যা রাখা ছিল, সবই নিয়ে ততক্ষণে চলে গিয়েছিল অন্য ভূত সাজা শিশুরা। সেই সময়ই সেখানে হাজির হয়। জ্যাকসন ও তার বোন। সঙ্গে তার মা-ও।

ছোট্ট জ্যাকসন শূন্য পাত্র দেখে বলে ওঠে, ‘‘সব খতম! এখানে কোনও ক্যান্ডি নেই!'' সে তখন নিজের সংগ্রহের ক্যান্ডি দিয়ে ওই শূন্য পাত্র ভরিয়ে দেয়। তার এই কীর্তি দেখে অভিভূত নেটিজেনরা।

লেসলি হজেসের বাড়ির সারভিলেন্স ক্যামেরায় ধরা পড়ে সেই মুহূর্ত। পরে তিনি সেই ভিডিও ফুটেজ শেয়ার করেন ফেসবুকে। সেই সঙ্গে স্টেটাসে লেখেন, ‘‘এর থেকে সবার মনে আশার সঞ্চার হবে যে, এখনও এই পৃথিবাতে অসাধারণ মানুষরা রয়েছে। এই ছোট্ট ছেলেটার নিঃস্বার্থ কাজটি দেখুন।''

Advertisement

বৃহস্পতিবার পোস্ট করার পর ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ২ কোটি মানুষ দেখেছে। অসংখ্য কমেন্টে তাঁরা ভরিয়ে দিয়েছেন।

একজন লেখেন, ‘‘কী সুন্দর চিন্তাশীল ছেলে।'' অন্যজন লেখেন, ‘‘কী ভাল ছেলেটি! আমি ভাবতেও পারছি না ওর মায়ের ওর জন্য কতটা গর্ব!''

Advertisement

আপনার কী মনে হচ্ছে ভিডিওটি দেখে? আমাদের জানান কমেন্টস বিভাগে।

Advertisement