This Article is From Jun 26, 2018

ইন্টারনেট তোলপাড় করেছে সারমেয়র এই মর্মস্পর্শী ভিডিও

2.2 মিলিয়ন বার দেখা এই ভিডিও এখনো অবধি 11,700বার রিটুইট হয়েছে।

ইন্টারনেট তোলপাড় করেছে সারমেয়র এই মর্মস্পর্শী ভিডিও

এই মুহূর্তে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ছড়িয়ে গেছে গোটা বিশ্বে

ভালোবাসা, দায়িত্ব সাহায্য করতে এগিয়ে আসা এই গুলো কি শুধুই মানুষের দ্বারাই সম্ভব? না কথা বলতে না জীবরা এই কাজে অনেক বেশি পটু।  তাদের কাছে অন্যের প্রাণ বাঁচানোর জন্য কোনো স্বার্থ থাকে না! আর সেটাই আরেকবার প্রমান করলো মাদ্রিদের এই পুলিশ কুকুর। যেটা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও হয়ে ছড়িয়ে গেছে গোটা বিশ্বে।


আদতে তার প্রশিক্ষক একটি অনুষ্ঠানে সারমেয় এই কীর্তি দেখানোর জন্য হঠাৎই অভিনয় করে মাটিতে লুটিয়ে পড়ে। এবং সেটা দেখেই শিষ্য সারমেয় ছুটে চলে আসে তার প্রাণ বাঁচাতে। সে জানে না প্রশিক্ষক অভিনয় করে তার এই সাহায্যের নিদর্শন গোটা দুনিয়াকে দেখাচ্ছে। সে পাগলের মতো তার বুকের ওপর পা রেখে তার প্রাণ ফিরিয়ে আনার চেষ্টা করে আর বারবার তার বুকে কান রেখে দেখে যে প্রশিক্ষক বেঁচে উঠলো কিনা। আর সেই সময় সে সব রকম প্রচেষ্টা করতে থাকে। এবং এই ঘটনা দেখে সেখানকার সকল দর্শকরা করতালি দিয়ে তাকে বাহবা জানায়। যখন সেই কুকুর পাগলের মতো সেই মুহূর্তে প্রশিক্ষকের প্রাণ বাঁচানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে তখনই তিনি চোখ খুলে তাকে জড়িয়ে ধরে! ব্যাস কুকুরটি তখনই আনন্দে আত্মহারা!

দেখুন সেই ভিডিও

 


 এই গোটা ঘটনা মোবাইল রেকর্ড করে মাদ্রিদ পুলিশ নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই কেল্লাফতে! 2.2 মিলিয়ন বার দেখা এই ভিডিও এখনো অবধি 11,700বার রিটুইট হয়েছে। মাদ্রিদ পুলিশ টুইট করে লেখে, " কুকুরকে আপনি যতটা ভালোবাসেন তার থেকেও থেকেও তারা আপনাকে অনেক বেশি ভালোবাসে"

সাধারণ মানুষও এই ভিডিও দেখার পর বারবার কুর্নিশ জানিয়েছে তাকে। এই মুহূর্তে এই ভিডিও দেখার পর আরো একবার প্রমান হয়ে গেলো এই পৃথিবীতে কথা বলতে না জানলেও নিজের দায়িত্ব পালন করতে পারে কুকুররা। শুধু মাঝে মাঝে মানুষরাই এমন সময় মুখ ফিরিয়ে চলে যায় কিন্তু কুকুররা সেটা কিভাবে করতে হয় জানলো না।

 

Click for more trending news


.