This Article is From Nov 30, 2019

ঘুম ভেঙে চা নেই? কাজেই নামবে না পুলিশ ঘোড়া...! দেখুন Video

মুখের কাছে চায়ের কাপ ধরলেই টগবগিয়ে ছোটে সে। গত ১৫ বছর ধরে এভাবেই পুলিশি মেজাজ দেখিয়ে বহাল তবিয়তে কাজ করে চলেছে জ্যাক

ঘুম ভেঙে চা নেই? কাজেই নামবে না পুলিশ ঘোড়া...! দেখুন Video

এক কাপ চায়ে আমি ঘুম তাড়াই!

হাতি-ঘোড়া যাই-ই হোক। তা বলে কি শখ-আহ্লাদ-বিলাসিতা থাকতে নেই? তার ওপর আবার পুলিশ ঘোড়া (police horse) বলে কথা। তাই সক্কাল সক্কাল কাজে নামার আগে ধোঁয়া ওঠা চায়ে চুমুক না দিলে ঘুমই ছাড়ে না চোখ থেকে। মুড অফ। কাজের মেজাজটাই জমে না। তাই যেদিন চা নেই সেদিন কাজ বন্ধ! মুখের কাছে চায়ের কাপ ধরলেই টগবগিয়ে ছোটে সে। গত ১৫ বছর ধরে এভাবেই পুলিশি মেজাজ দেখিয়ে বহাল তবিয়তে কাজ করে চলেছে জ্যাক (Jake)। আমেরিকার Merseyside প্রশাসনের হয়ে।

সাইকেল মেরামতিতে ঢিলেমি, সোজা পুলিশের কাছে নালিশ জানাল ক্ষুব্ধ বালক

ঘটনার সূত্রপাত বেশ মজাদার। একবার জ্যাক তার সওয়ারির চা লুকিয়ে টেস্ট করেছইল। তারপর থেকেই রোজ খেতে খেতে এখন পাক্কা চা-খোর ২০ বছরের অই ঘোড়া। চা ছাড়া তার জীবন অচল বসে এখন সকাল আর সন্ধেয় এক কাপ করে চা বরাদ্দ করেছে মারসেসাইড পুলিশ। 

জ্যাক থাকে লিভারপুলের আস্তাবলে। সেখানে রোজ সকালে থাকে ইয়া বড় একটি মগে @tetleyuk tea, চা দিতে হয়। আবার যে সে চায়ে মন ভরে না! স্কিমড মিল্ক আর দু-চামচ চিনি দেওয়া তরিজুত করে বানানো চা না হলে মুখেই তুলবে না সে। এবং বিছানাও ছাড়বে না। ধীরে-সুস্থে চা-পানের পর খোশমেজাজে সেই যে কাজে নামবে সারাদিন ধরে টগবগিয়ে ছুটবে সে।"

শিক্ষিকা Viral 'নাগিন' নাচে! শিক্ষকদের নিয়ে নেচেকুঁদে মস্তি করলেন?

জ্যাকের এই কাণ্ড ভিডিও আকারে ট্যুইটারে পোস্ট হতেই এক সপ্তাহের মধ্যে ২ লক্ষ ভিউয়ার্স আর এক টন মন্তব্য পেয়েছে

মারসেসাইড পুলিশ মাউন্টেনড সেকশনের ম্যানেজার লিন্ডসে গ্যাভেন আরও মজাদার কতা শুনিয়েছেন জ্যাকের চা-পান নিয়ে। তাঁর কথায়, এক চামচ চিনি দিলেও চুপচাপ সেটা খেয়ে ওঠে জ্যাক। যেদিন দু-চামচ দেওয়া হয় সেদিন ওর আনন্দ দেখে কে!

Click for more trending news


.