This Article is From Jul 03, 2019

তৃণমূল নেতা খুনের ঘটনায় গ্রেফতার ৩

তৃণমূলের তরফ থেকে এই ঘটনার পিছনে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের জড়িত থাকার অভিযোগ করা হলেও পুলিশ জানিয়েছে এই খুনের সঙ্গে কোনও রাজনৈতিক যোগসূত্র নেই

তৃণমূল নেতা খুনের ঘটনায় গ্রেফতার ৩

পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় এলাকার তৃণমূল নেতা বছর চল্লিশের গণেশ ভুঁইয়ার দেহ মেলে সোমবার।

পশ্চিম মেদিনীপুর:

পশ্চিম মেদিনীপুর জেলায় তৃণমূল নেতা (TMC leader ) খুনের( murder) ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করল পুলিশ। সোমবার ওই এলাকাতে তৃণমূল নেতার দেহটি মেলে। যদিও পুলিশ জানিয়েছে এই খুনের ঘটনার নেপথ্যে কোনও রাজনৈতিক যোগসূত্র নেই। পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় এলাকার তৃণমূল নেতা বছর চল্লিশের গণেশ ভুঁইয়ার দেহ মেলে সোমবার। রাস্তার পাশের একটি ঝোপে ওই নেতার দেহটি পড়ে থাকতে দেখা যায়।তাঁর দেহে বেশ কিছু আঘাতের চিহ্নও মিলেছে বলে জানায় পুলিশ(Police)। “সুজয় মিত্র, জন্মেন্জয় মিত্র,লক্ষ্মীকান্ত মিত্র নামে ৩ জনকে তৃণমূল নেতা গণেশ ভুঁইয়া খুনে জড়িত সন্দেহে গ্রেফতার(Arrest) করা হয়েছে। বুধবার তাঁদের আদালতেও তোলা হয়”,জানিয়েছেন নারায়ণগড় থানার এক পুলিশ আধিকারিক । এই খুনের( murder)  ঘটনার পিছনে কোনো রাজনৈতিক যোগসূত্র থাকার সম্ভাবনার কথা উড়িয়ে দিয়ে ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, “পারিবারিক শত্রুতার কারণেই এই হত্যা, গ্রেফতার হওয়া তিন অভিযুক্তই মৃতের আত্মীয়”।  এর পেছনে কোনো রাজনৈতিক কারণ নেই বলে স্পষ্ট জানান তিনি।

পশ্চিম মেদিনীপুরে তৃণমূল কর্মীর দেহ উদ্ধার, বিজেপিকে তোপ শাসকদলের

এর আগে ওই খুনের ঘটনা প্রকাশ্যে আসার পরে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হয় যে এই খুনের নেপথ্যে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হাত রয়েছে। যদিও শাসক দলের তোলা ওই অভিযোগ নস্যাৎ করে দেয়  বিজেপি। বরং গেরুয়া দলের পক্ষ থেকে পাল্টা অভিযোগ তোলা হয়, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই গণেশ ভুঁইয়ার মৃত্যু হয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.