This Article is From Apr 09, 2019

মোবাইল ফোনে চার্জ দেওয়া নিয়ে ঝামেলা, রাগে দোকানের মালিককে গুলি

কথায় কথা বেড়ে গিয়ে তা বচসা পেরিয়ে হাতাহাতির পর্যায়ে পৌঁছে গেলে ওই ব্যক্তি দোকান থেকে বেরিয়ে যায়। যাওয়ার সময় হুমকি দিয়ে যায় গৌরবকে।

Advertisement
অল ইন্ডিয়া

এক ব্যক্তি কাউকে কিছু না জানিয়ে দোকানে ফোনটি চার্জে রেখে বেরিয়ে যায়। (ছবি প্রতীকী)

নিউ দিল্লি:

মোবাইল ফোনে চার্জ দেওয়া নিয়ে ঝামেলা। প্রথমে বচসা, তারপর হাতাহাতি। ক্রোধ এমন পর্যায়ে পৌঁছে গেল শেষমেশ যে, একটি খাবারের দোকানের মালিককে গুলি করে দিল তিন অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ঘটনাটি সোমবার ঘটে পূর্ব দিল্লির নিউ অশোকনগরে। পূর্ব দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার জশমিত সিং বলেন, বিকেল পাঁচটা নাগাদ তাঁদের কাছে এই ঘটনাটির খবর আসে প্রথম। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখে ওই দোকানের মালিক গৌরব গুলি খেয়ে ছটফট করছে। পুলিশের কাছে জবানবন্দিতে গৌরব জানিয়েছে, সোমবার এক ব্যক্তি তাঁর দোকানে এসে কাউকে কিছু না জানিয়েই নিজের ফোনটি চার্জে রেখে দোকান থেকে বেরিয়ে যায়।

অসমের রাস্তায় মুসলমান বৃদ্ধকে ফেলে মার,শুয়োরের মাংস খাওয়ানোর অভিযোগ

খানিকক্ষণ বাদে ওই ব্যক্তি দোকানে ফিরে আসার পর গৌরব তাকে জিজ্ঞাসা করেন যে, কেন কাউকে কিছু না জানিয়ে ফোনটি দোকানে চার্জে রেখে গেল সে? কথায় কথা বেড়ে গিয়ে তা বচসা পেরিয়ে হাতাহাতির পর্যায়ে পৌঁছে গেলে ওই ব্যক্তি দোকান থেকে বেরিয়ে যায়। যাওয়ার সময় হুমকি দিয়ে যায় গৌরবকে। তারপরই আরও দুই সঙ্গীকে নিয়ে এসে সেই দুর্বৃত্ত গুলি চালায় গৌরবের শরীরে।

Advertisement

গুলিটি লাগে গৌরবের ডান বাহুতে। তাঁকে লালবাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। খুব শীঘ্রই গ্রেফতার করা হবে অভিযুক্তদের।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement