This Article is From Jan 23, 2020

ইনস্টাগ্রামের নজর কাড়ল Ratan Tata'র পুরনো ছবি

"এই হল লস অ্যাঞ্জেলসে থাকার সময় আমার একটা পুরনো ছবি। তারপরেই আমি খুশি মনে ভারতে ফিরেছিলাম," পোস্টে লেখেন তিনি।

ইনস্টাগ্রামের নজর কাড়ল Ratan Tata'র পুরনো ছবি

তাঁর পোস্ট করা সাম্প্রতিক ছবি দেখে তো চোখ কপালে নেটিজেনদের।

হাইলাইটস

  • 'পুরনো' দিনের রতন টাটা, নজর কাড়ল নেটিজেনদের
  • বৃহস্পতিবার নিজের এই ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন ওই উদ্যোগপতি
  • পোস্টের একঘণ্টার মধ্যে লক্ষাধিক লাইক ও হাজারের বেশি কমেন্ট পেয়েছে ওই ছবি

মাসখানেক হল ইনস্টাগ্রামে এসেছেন উদ্যোগপতি রতন টাটা Ratan Tata)। অশীতিপর এই উদ্যোগপতিকে সেভাবে পাবলিক ফোরামে দেখা যায় না। কিন্তু খানিকটা বর্তমান ট্রেন্ডে গা ভাসাতে তাঁর এই ইনস্টায় (Instagram) প্রবেশ। 'নবাগত' হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন রতন টাটা। তাঁর পোস্ট করা সাম্প্রতিক ছবি দেখে তো চোখ কপালে নেটিজেনদের। #throwbackthursday ব্যানারে বৃহস্পতিবার নিজের পুরনো একটা ছবি প্রকাশ্যে এনেছেন রতন টাটা। সেই ছবিতে 'যুবক রতন টাটা' সবার নজর কেড়েছেন। লস অ্যাঞ্জেলসে থাকাকালীন তোলা সেই ছবি, পোস্টে লিখেছেন তিনি। এমনকি রসিক টাটার বার্তা, "আমি বুধবার ছবিটা পোস্ট করতে যাচ্ছিলাম। কিন্তু আপনাদের একজন বললেন, #throwbackthursday ইনস্টাগ্রামের খুব জনপ্রিয় ট্রেন্ড। তাই আজকে পোস্ট করলাম।" সোশ্যাল সাইটগুলোতে একটু সক্রিয় থাকলেই জানা যায়, #throwbackthursday কতটা জনপ্রিয়। কীভাবে এই ব্যানারে নেটিজেন থেকে তারকারা প্রতি বৃহস্পতিবার তাঁদের পুরনো ছবি পোস্ট করে থাকেন। 

তাঁর পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, যুবক রতন টাটা সাদা টি-শার্ট পরে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন। ওই পোস্টেই উল্লেখ, "পাকাপাকি ভাবে ভারতে ফেরত আসার আগে, লস অ্যাঞ্জেলেসে আমার ওই ছবি তোলা হয়েছিল।" সিএনবিসি সূত্রে খবর ১৯৬২-র শেষের দিকে ভারতে ফেরেন রতন টাটা। 

"এই হল লস অ্যাঞ্জেলসে থাকার সময় আমার একটা পুরনো ছবি। তারপরেই আমি খুশি মনে ভারতে ফিরেছিলাম," পোস্টে আরও লেখেন তিনি।

সেই ছবি পোস্ট করার এক ঘণ্টার মধ্যেই লাইক, শেয়ার আর কমেন্টসে ভরে গিয়েছে তাঁর কমেন্ট বক্স। প্রায় লক্ষাধিক লাইক পেয়েছে ওই ছবি। হাজারের বেশি কমেন্টস। এক নেটিজেন লিখেছেন, "স্যার, ভারতে ফিরে আসার জন্য ধন্যবাদ।" "সেই সময় থেকেই আপনি 'সুপুরুষ', এমন মন্তব্যও একজন করেছেন। একজন আবার ছবির নীচের লেখার প্রশংসা করে বলেছেন, আপনার লেখা পড়ে বেশ ভালো লাগলো।" আপ্লুত এক নেটিজেনের আবার মন্তব্য, "আপনাকে দেখতে গ্রিক দেবতাদের মতো।"

গত নভেম্বেরে, নিজের আরও একটা পুরনো ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছিলেন রতন টাটা। 

"এমন একটা মাধ্যমের সদ্ব্যবহারে আমি এখানে নতুন কিছু করতে ও বলতে চাই। তাই দীর্ঘ বিরতির পর জনমাধ্যমে এলাম।" গত ৩০ অক্টোবর 'নবাগত' হিসেবে ইনস্টাগ্রামে প্রবেশের পর একথাই লিখেছিলেন তিনি।  

Click for more trending news


.