This Article is From Mar 28, 2019

মদের আসরে বচসা, সিমেন্টের চাঙড় দিয়ে মাথা থেঁতলে মারল সহকর্মীরা

মদ্যপানের আসরে বসে প্রথমে কথা কাটাকাটি, তারপর তুমুল হাতাহাতি করার পর দুই ব্যক্তি তাদেরই এক সহক্রমীকে মেরে ফেলল সিমেন্টের চাঙড় দিয়ে।

মদের আসরে বচসা, সিমেন্টের চাঙড় দিয়ে মাথা থেঁতলে মারল সহকর্মীরা

অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। (ছবি প্রতীকী)

মুম্বাই:

মদ্যপানের আসরে বসে প্রথমে কথা কাটাকাটি, তারপর তুমুল হাতাহাতি করার পর দুই ব্যক্তি তাদেরই এক সহক্রমীকে মেরে ফেলল সিমেন্টের চাঙড় দিয়ে। ঘটনাটি মুম্বাইয়ের। ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৫ মার্চ মাজগাঁও এলাকা থেকে মৃত ব্যক্তি আবদুল রহমানের দেহ উদ্ধার করে পুলিশ। পেশায় সে জাহাজের কর্মী। বয়স তিরিশের কিছু বেশি। দেহ উদ্ধারের পর তদন্ত শুরু করে পুলিশ। জানা যায়, আবদুল রহমানকে শেষবার জীবিত অবস্থায় দেখা গিয়েছে তার দুই সহকর্মীর সঙ্গে নিকটবর্তী একটি মদের দোকান থেকে বিয়ার কেনার সময়। অনুসন্ধান চালিয়ে বুধবার ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে একজন বাঙালি। নাম- রাজু হালদার। আরেকজনের নাম- শিবানন্দ। বয়স ৩৪ বছর।

নতুন উদ্যোগপতিদের জন্য 'আকর্ষক' পরিকল্পনার কথা জানালেন রাহুল গান্ধী

জেরায় তারা দুজনেই স্বীকার করে নেয় যে, মদ্যপ অবস্থায় তিনজনের মধ্যেই তুমুল বচসা চলছিল। সেইসময় রাগের মাথায় সিমেন্টের বিশাল চাঙড় তুলে এনে শিবানন্দ আবদুল রহমানের মাথার উপর ফেলে। ফলে তার মাথাটি সম্পূর্ণ থেঁতলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।   



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.