हिंदी में पढ़ें Read in English
This Article is From Feb 28, 2020

বরফের চাদরে ঢাকা পড়েও কীভাবে প্রাণে বাঁচলেন টিকটক তারকা, দেখুন Video

ভয়ংকর এই ভিডিও শেয়ার করার সময়, তিনি নিজেই সমস্ত ঘটনা জানান। কীভাবে মৃত্যুর মুখ থেকে তিনি বেঁচে ফিরেছিলেন, সেই কথা নিজের মুখে জানা TikTok তারকা

Advertisement
অফবিট

বরফের চাদরের নিচে ঢাকা পড়ে গেছিলেন Tik Tok Star জ্যাসন ক্লার্ক

Highlights

  • বরফের চাদরের নিচে ঢাকা পড়ে গেছিলেন জ্যাসন ক্লার্ক
  • বাইরে আসার পর তিনি দীর্ঘ শ্বাস নিতে শুরু করেন
  • ভয়ংকর এই ভিডিও শেয়ার করার সময়, তিনি নিজেই সমস্ত ঘটনা জানান

টিকটক-এ (TikTok) প্রতিদিন বিভিন্ন রকম ভিডিও ভাইরাল (Viral Video) হতে দেখা যায়। জনপ্রিয়তা লাভের চেষ্টায় টিকটক তারকারা অনেক সময়তেই নিজেদের জীবনের ঝুঁকি পর্যন্ত নিয়ে ফেলেন।এই ভিডিও তার এক জ্বলন্ত দৃষ্টান্ত। সামান্য-র জন্য প্রাণে বেঁচেছেন এই টিকটক তারকা।জ্যাসন ক্লার্কের ৪ লক্ষ ফলোয়ার্স আছে। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তিনি নিজেই জানিয়েছেন, মৃত্যুকে স্পর্শ করে পুনর্জীবন লাভ করেছেন তিনি। বরফের চাদরের নিচে ঢাকা পড়ে গেছিলেন তিনি।বহুক্ষণ ধরে বাইরে আসার পথ খুঁজতে থাকেন, কিন্তু কিছুতেই খুঁজে পাচ্ছিলেন না সেই পথ, অবশেষে হার স্বীকারও করে নিয়েছিলেন এই তারকা।  

ভয়ংকর এই ভিডিও শেয়ার করার সময়, তিনি নিজেই সমস্ত ঘটনা জানান। কীভাবে মৃত্যুর মুখ থেকে তিনি বেঁচে ফিরেছিলেন, সেই কথা নিজের মুখে জানা তিনি। কোনও ক্রমে প্রাণ বাঁচিয়ে, কীভাবে দীর্ঘ শ্বাস নিচ্ছেন তিনি,তা এই ভিডিও দেখলেই বুঝতে পারবেন আপনি।ভিডিও-তে বরফ জমা ঝিলে সাঁতার কাটতে দেখা যায় জ্যাসনকে।বেশ কিছুক্ষণ সাঁতার কাটার পর, তিনি যখন বাইরে আসার রাস্তা খুঁজতে শুরু করেন, তখন আর তা খুঁজে পাননা। একটা সময় তিনি নিজের হাতেই বরফ ভেঙে বাইরে আসার চেষ্টা করেন, কিন্তু অসফল হন তিনি।  

দেখুন সেই ভয়ংকর ভিডিও: 
    

ভেতর থেকে তিনি বাইরে বেরনোর জন্য কোনও গর্ত খুঁজে পাচ্ছিলেন না। বহুক্ষণ ধরে চেষ্টা করার পর একটা গর্ত খুঁজে পান তিনি। সেই পথেই বাইরে বেরানোর চেষ্টা করেন এই তারকা। বাইরে আসার পর তিনি দীর্ঘ শ্বাস নিতে শুরু করেন। পরে তিনি জানান যে, ''আপনারা দেখতে পাবেন, আমি বরফ ভাঙার চেষ্টা করছিলাম, কিন্তু পারিনি।''

Advertisement

জ্যাসন আরও জানা, ''যিনি ভিডিও করছিলেন, তিনি আমার পরিস্থিতি বুঝতে পারেননি।ওঁর মনে হয়েছিল, আমি হয়তো মজা করছি।''

জ্যাসন ক্লার্কের এই টিকটক ভিডিও ২১ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন।মন্তব্যও এসেছে প্রচুর। ইনস্টাগ্রামে ১.৬ লক্ষ মানুষ দেখেছে এই ভিডিও।       

Advertisement
Advertisement