This Article is From Aug 08, 2019

TikTok Top 10: চেনা চেনা লাগছে? ভিডিও দেখলে 'পাগল' হয়ে যেতে পারেন

টিকটকে রয়েছেন দেশ বিদেশের তারকারা। তারকা থেকে সাধারণ মানুষ, এক নজরে টিকটকে পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন ...

Advertisement
অফবিট Edited by

ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টিকটক। টিকটকে রোজই নানা ভিডিও ভাইরাল হয়। এই ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। টিকটকে রয়েছেন দেশ বিদেশের তারকারা। তারকা থেকে সাধারণ মানুষ, এক নজরে টিকটকে পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন ...

  .  

1. চেনা চেনা লাগছে? খুব চেনা চেনা লাগছে? একদম ঠিক ধরেছেন। ইনি সিকিমের জনপ্রিয় টিকটকার। সম্প্রতি বাংলা গানের সাথে তাকে টিকটক ভিডিওতে দেখা গেল তাকে।

  .  

2. দ্য গ্রেট খালির কসরত: নিজের বিশাল চেহারায় ইতিমধ্যেই গোটা বিশ্বে জনপ্রিয় তিনি। কিন্তু এর পিছনে যে কঠোর অধ্যাবসায় তা হয়তো অনেকেই জানেন না। এবার নিজের ট্রেনিং এর ভিডিও টিকটকে পোস্ট করলেন জনপ্রিয় এই রেসলার।

Advertisement

  .  

3. প্লিস হাসবেন না:  টিকটকে জনপ্রিয় হওয়া তার জীবনের স্বপ্ন। ইতিমধ্যেই এই নিয়ে আস্ত একটা গান বানিয়ে ফেলেছেন তিনি। কিন্তু একটাই শর্ত। গান শুনে হাসা যাবে না।

  .  

4. বোতলে কেতবাজি: টিকটিকে রোজই বহু ভিডিও ভাইরাল হচ্ছে। তবে এমন ভিডিও আগে দেখেন নি এখনও। বোতল খুলতে হাজির আস্ত সাইকেল। ইতিমধ্যে আট লক্ষের বেশি মানুষ এই ভিডিও লাইক করেছেন।

Advertisement

  .  

5. লায়ন মানে? লায়ন মানে জানেন? লায়ন মানে, লায়ন মানে, সিংহ মাআআআআ, মাআআআআ, মাআআআ...

Advertisement

  .  

6. এতই সহজ?  বিজ্ঞাপন দেখে এই কাজ সহজ মনে করছেন? একদম নয়। আসলে সেই কাজ কতটা কঠিন তা প্রমাণ করে এই ভিডিও। তাই ডিওড্রেন্ট কেনার আগে স্বপ্ন দেখবেন না।

  .  

Advertisement

7. উদ্দাম না: বাংলা গানে নাচলেন জনপ্রিয় টিকটক তারকা। ইতিমধ্যেই বেশি জনপ্রিয় হয়েছে এই বাংলা গান। অবাঙালিরাও এই গানের তালে পাগল। ইতিমধ্যেই টিকটকে সাত লক্ষের বেশি লাইক পেয়েছে এই ভিডিও।

  .  

8.  দিদার কীর্তি: নাচের আনেক ভিডিও তো দেখেছেন। দিদার এই উদ্দাম নৃত্য আপনার মনকেও দুলিয়ে দেবে। ইতিমধ্যেই টিকটকে ভাইরাল এই ভিডিও। নয় লক্ষের বেশি গ্রাহক এইও ভিডিও লাইক করেছেন।

Advertisement

  .  

9. লাঠি কাঠি: লাঠি নিয়ে মেয়ের কীর্তি দেখে অবাক গোটা দুনিয়া। নিজে চোখে না দেখলে বিশ্বাস হবে না।

  .  

10. স্বপ্নের দুনিয়া থেকে: বরফ জমে গাছের উপরে। শ্বেত শুভ্র রাস্তা। স্বর্গ নয়, এই পৃথিবীর বুকেই রয়েছে এমন জায়গা।

Advertisement