हिंदी में पढ़ें
This Article is From Aug 16, 2019

TikTok Top 10: স্বাধীনতা দিবসে দেশ ভক্তির ঝলক দেখা গেল Tik Tok-এ

বহুলোক Tik Tok ভিডিও-র সাহায্যে দেশের লোকেদের কাছে পৌঁছে দিয়েছে শুভেচ্ছা বার্তা

Advertisement
অফবিট

ভারতীয় প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া জানালেন Independence Day-এর শুভেচ্ছা

Tik Tok-এ প্রায় প্রতিদিন লক্ষাধিক ভিডিও ভাইরাল হয়। বৃহস্পতিবার সারা দেশ একসাথে রাখী ও স্বাধীনতা দিবসের আনন্দে মেতে উঠেছিল। তাই এই দুই অনুষ্ঠানের কথা মাথায় রেখে যে সমস্ত Tik Tok ভিডিও প্রস্তুত হয়েছে, সেগুলি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। বহুলোক Tik Tok ভিডিও-র সাহায্যে দেশের লোকেদের কাছে পৌঁছে দিয়েছে শুভেচ্ছা বার্তা। প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া Tik Tok ভিডিও-র সাহায্যে দেশের প্রতি তার ভক্তি নিবেদন করেছেন।  

১, আমরা সবাই এক: এই ভিডিও টি ভাইরাল হতে খুব বেশি সময়ব লাগেনি। অখন্ড ভারতের বাসিন্দার সর্বদা একসাথে আছে, থাকবে, এমনি কিছু বার্তা দেওয়া হয়েছে এই ভিডিওতে। এই ভিডিওটি ৫০ হাজারের বেশি লাইক পেয়েছে। 

  .  

২. আকাশ চোপড়ার গলায় 'সারে জাঁহা সে আচ্ছা': ভারতীয় প্রাক্তন ক্রিকেটার এবং কমেন্টেটর আকাশ চোপড়া TikTok-এ সর্বদা সক্রিয় থাকেন।  স্বাধীনতা দিবসের দিন তিনি সোশ্যাল মিডিয়াতে একটি স্পেশাল ভিডিও শেয়ার করেছেন।  তাতে তাঁকে 'সারে জাঁহা সে আচ্ছা' গানটি গাইতে শোনা যাচ্ছে।  

Advertisement

  .  

৩. কিভাবে স্বাধীনতা দিবস পালন করলেন রণবিজয় সিংহ: রিয়ালিটি শো রোডিজের জাজ রণবিজয় সিংহ TikTok-এ খুবই স্বক্রিয়। তিনি এমন একটি ভিডিও শেয়ার করেছেন যাতে লক্ষাধিক লাইক দেখা যাচ্ছে।  এই ভিডিওতে রণবিজয়কে মুখে জাতীয় পতাকা আঁকা অবস্থায় দেখা গেছে।  

Advertisement

  .  

৪. টিকটিক স্টারের মুখে 'বন্দে মাতরম' : টিকটিক ষ্টার আবেজ দরবার স্বাধীনতা দিবস উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে তাকে এ আর রহমানের 'বন্দেমাতরম'-এর ওপর নাচতে দেখা যাচ্ছে।    

Advertisement

  .  

৫. গরিমা চৌরসিয়ার তিরঙ্গা চশমা: টিকটক স্টার গরিমা চৌরাসিয়া স্বাধীনতা দিবস উপলক্ষে একটি ত্রিরঙ্গা চশমা পরে  শুভেচ্ছা বার্তা জানালেন তার ভক্তদের।  এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি, এটি লক্ষাধিক লাইক পেয়েছে।  

Advertisement

  .  

৬. সুইমিং পুলে ফটো ক্লিক করছিল মেয়েটি: একটি ওয়াটার পার্কের পুলে দাঁড়িয়ে মেয়েটি পোজ দিচ্ছিল, সেই সময় তার ওপর জলে এসে পড়ায় কি হল দেখুন। লক্ষাধিক লাইক পেয়েছে ভিডিওটি। 

  .  

Advertisement

৭. স্বপ্না চৌধুরীর টিকটিক: ডান্সিং কুইং স্বপ্না চৌধুরীর টিকটিক ভিডিও ভাইরাল হতে কয়েক মুহূর্ত সময় লাগে। তার এই নাচের ভিডিওটি খুবই ভাইরাল হয়েছে।  

  .  

৮. নেহা কক্করের টিকটক: নেহা কক্কর যেমন গানের জন্য খ্যাতি অর্জন করেছেন, ঠিক তেমনটাই নিজের অভিনয় দক্ষতার জন্য। তার টিকটক ভিডিও গুলি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট ভাইরাল। 

  .  

৯. নুসরতের রাজ্জ টিকটক: সাজঘরে সালমানের 'রাজ্জ' হয়ে উঠলেন নুসরত। বাংলা সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী প্রায়ই সোশ্যাল মিডিয়াতে নিজের টিকটিক ভিডিও সেরা করেন এবং তা মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।  

  .  

১০.'কাকু-কাকিমার' ভাইরাল ভিডিও: Lehanga 2- গানে অসাধারণ লিপিং করেছেন এই মহিলা, সেই সাথে তিনি নিজের স্বামীকে কৃপণ বলছেন এই ভিডিওতে। কিন্তু তার স্বামীকে পিছনে দাঁড়িয়ে নাচতে দেখা যাচ্ছে।   

  .  

Advertisement