This Article is From Aug 14, 2019

TikTok Top 10: এই ১০ জন আজ TikTok-এর দৌলতে SuperStar, দেখুন ভিডিও

TikTok Viral Videos: সাম্প্রতিক সময়ে টিকটক  (TikTok) এমন একটি অ্যাপ হিসাবে আত্মপ্রকাশ করেছে যার দ্বারা বেশ কিছু সাধারণ মানুষও সুপারস্টার স্ট্যাটাস লাভ করেছে

TikTok Top 10: এই ১০ জন আজ TikTok-এর দৌলতে SuperStar, দেখুন ভিডিও

এই ১০ জন আজ টিকিটকের জোরে SuperStar

টিকটকে (TikTok) প্রতিদিন লক্ষাধিক ভিডিও আপলোড করা হয় যা আজকাল সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহারকারীদের কাছে খবুই পছন্দের বিষয় হয়ে দাঁড়িয়েছে। টিকটকের (TikTok) জনপ্রিয়তা কতটা তা আপনি একটা বিষয় দিয়ে নিশ্চয়ই অনুমান করতে পারবেন, কারণ কিছুদিন আগে বিষয়টি নিষিদ্ধ করার জন্য সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে হয়েছিল। এই সময়ের মধ্যে অনেকে এই নিষেধাজ্ঞার বিরুদ্ধেও সোচ্চার হয়েছেন, আবার এমন অনেকে ছিলেন যারা এর সমর্থন করেছিলেন। তবে সাম্প্রতিক সময়ে টিকটক  (TikTok) এমন একটি অ্যাপ হিসাবে আত্মপ্রকাশ করেছে যার দ্বারা বেশ কিছু সাধারণ মানুষও সুপারস্টার স্ট্যাটাস লাভ করেছে। তাদের তেমন পরিচিতি ও শক্ত পটভূমি না থাকলেও এই অ্যাপের মাধ্যমে তারকাও হয়ে উঠেছে। এই সংক্ষিপ্ত ভিডিও গুলির জোরে, 15 সেকেন্ডের ক্লিপগুলির কারণে কয়েক লক্ষ লোক তাকে অনুসরণ করতে শুরু করেছিল এবং এটি আজ তাদের  উপার্জনের উৎস হয়ে উঠেছে। যাইহোক, এই অ্যাপ্লিকেশনটির দেশে এবং বিদেশে অনেক স্রষ্টা রয়েছে, আজ যাদের কয়েক মিলিয়ন অনুসরণকারী দেখা যায়, তবে এখানে আমরা আপনাকে ভারতের শীর্ষ দশ টিকটক তারকাদের সম্পর্কে বলছি ..

১.আরিশফা খান: ১৬ বছরের আরিশফা খান আজ টিকটক ভিডিও-র দৌলতে জনপ্রিয় তারকা হয়ে গেছেন। তিনি ৯ বছর বয়সে শিশু অভিনেত্রী হয়েছিলেন। তাঁর লিপ-সিঙ্কিং ভিডিও গুলি বেশ জনপ্রিয়। তিনি ইউটিউবে বিউটি  এবং মেকআপের ভিডিও শেয়ার করেন। প্রায় কয়েক লক্ষ মানুষ আজ তার অনুরাগী।  

২.লাকি ডান্সার: টকটকে লাকি ডান্সারের ভিডিও গুলিও বেশ ভাইরাল। তার আসল নাম অহান  খান। ১৭-বছরের অহানভারতে নাচের ওয়ার্কশপ চালান এবং যে তিনি একজন টিকটিক সুপারস্টার। তাঁর ১০.৯ মিলিয়ন ভক্ত রয়েছে।


৩. আদনান শেখ: আদনান শেখ 07 টিমের সদস্য। এত একটি ৫ জনের দল, যারা টিকটকের মাধ্যমে নিজেদের আলাদা পরিচয় গড়ে তুলেছে। তার অ্যাকাউন্টটিও খুব জনপ্রিয়। ২৩ বছরের শেখের ভিডিওগুলি বেশ ভাইরাল। তার ১০.৭ মিলিয়ন ভিউয়ার আছে।


৪. মঞ্জুল খট্টর: একুশ বছর বয়সী সোশ্যাল মিডিয়া তারকা মনজুল ভারতে খুব জনপ্রিয়। তিনি টিকটকে নিজের কিছু ভিডিও শেয়ার করেন এবং কয়েকটি ভিডিও তৈরির পরে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। এরপর তার ইনস্টাগ্রাম এবং ইউটিউব চ্যানেল গুলিও জনপ্রিয় হতে শুরু করে। শুধু টকটকে তার ১২ মিলিয়ন ভক্ত রয়েছে।


৫. রভেকা: রভেকা একজন টিকটিক তারকা। তার সুন্দর মুখ ও কিউট হাসি সকলের বেশ পছন্দের। ভারতে তার বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। তাঁর কমেডি ভিডিও ক্লিপগুলি বেশ ভাইরাল। টিকিটকে তার ৩.৮ লক্ষেরও বেশি ভক্ত রয়েছে।


৬. অবনীত কৌর: অবনীত কৌরকে ২০১০ সালে ভারতের রিয়েলিটি শোতে নৃত্য প্রতিযোগিতায় প্রথম দেখা গেছিল , তার পরে তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী এবং কোরিওগ্রাফার হয়ে ওঠেন। তারপরে তাকে টিকটকে দেখা যায়, যেখানে তিনি ব্যাকগ্রাউন্ড স্টেজে ভিডিও করেন। তার ভিডিও গুলিও পছন্দের তালিকায় বেশ ওপরের দিকেই আছে। তার ১৩ মিলিয়ানের বেশি ভিউয়ার আছে।


৭. গারিমা চৌরাসিয়া: একটা ভিডিওর মাধ্যমে 21 বছর বয়সী গরিমা চৌরাসিয়া টিকিটক তারকা হয়ে ওঠেন। ফেব্রুয়ারিতে, তিনি এমওয়াইয়ের 'বহোত হার্ড' গানে ঠোঁট সিঙ্কিং করেন। যার পরে তিনি জনসাধারণের নজরে আসেন এবং তাকে লোকজন পছন্দ করতে শুরু করে। তার ১৪ কোটিরও বেশি ভক্ত রয়েছে।


৮. আওয়াজ দরবার: কোরিওগ্রাফার ও নৃত্যশিল্পী আওয়াজ দরবার টিকিটকে বেশ জনপ্রিয়। তার ভিডিওগুলি, বিশেষ করে নাচের ভিডিওগুলিতে যথেষ্ট ভাইরাল। তার ১৫ মিলিয়ানের বেশি ভক্ত রয়েছে।


৯. রিয়াজ আফরিন: রিয়াজের বয়স মাত্র ১৫ বছর। টিকটকের মাধ্যমে তিনি সুপারস্টার হয়েছেন। তার ভিডিওগুলি বেশ পছন্দ করা হয়। তার ১৮ মিলিয়ানের বেশি ভক্ত রয়েছে।


১০. জন্নত জুবায়ের রহমানী: ১৭ বছরের জন্নত জুবায়ের একজন অভিনেত্রী এবং ৮ বছর বয়স থেকেই তিনি নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। তার টিকটোক অ্যাকাউন্টটি সর্বাধিক জনপ্রিয় অ্যাকাউন্ট, যেখানে সে তার মজার এবং লিপি সিঙ্কিং ভিডিও পোস্ট করে থাকেন। তার ১৯ মিলিয়নেই বেশি ভক্ত রয়েছে।

Click for more trending news


.