This Article is From Sep 16, 2019

TikTok Top 10: PUBG তে বোম মেরে প্রোপোজ! হতবাক নেটিজেনরা: দেখুন ভিডিও

TikTok Viral Videos: আজকাল লোকেরা বলিউডের গান থেকে পাঞ্জাবি গান সবেতেই টিকটক (Tik Tok) ভিডিও বানাচ্ছে, আর মনখুলে শেয়ার করে চলেছে। টিকটক (TikTok Songs) -এ ভিডিও বানিয়ে লোকেরা রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছে।

TikTok Top 10: PUBG তে বোম মেরে প্রোপোজ! হতবাক নেটিজেনরা: দেখুন ভিডিও

TikTok Viral Video: PUBG গেমের মধ্যেই প্রোপজ করলেন এক ব্যক্তি

কলকাতা:

TikTok Top 10: আজকাল লোকেরা বলিউডের গান থেকে পাঞ্জাবি গান সবেতেই টিকটক (Tik Tok)  ভিডিও বানাচ্ছে, আর মন খুলে শেয়ার করে চলেছে। টিকটক (TikTok Songs) -এ ভিডিও বানিয়ে অনেকেই রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন। এখন টিকটকে গোটা পৃথিবীর লোক ভিডিও দেখে। আবাল বৃদ্ধ বনিতা আজকাল টকটকে ভিডিও বানাচ্ছে, তা শেয়ার করছে ও আনন্দ সহকারে দেখছে। এখানে কেউ নিজের নাচের দক্ষতা দেখায় তো কেউ দেখায় অভিনয় ক্ষমতা। যে ভিডিও গুলি খুব বেশি করে পছন্দ করা হয়, তা ট্রেন্ড করতে শুরু করে।  দেখে নিন আজকের বিশেষ টিকটক টপ ১০ ভিডিও। 

TikTok Top 10 Viral Video:

1. হাওয়ায় ঝুলে ফুটবল স্কিল:

হাওয়ায় ঝুলে চলছে ফুটবল স্কিল। যা থেকে ভয়ে হাড় হিম হয়ে যেতে পারে। ইতিমধ্যেই এক লক্ষের বেশি লাইক পেয়েছে এই ভিডিও।  

2. PUBG তে প্রোপোজ

PUBG গেমের মধ্যে বোম ছুঁড়ে সেই ধোঁওয়া দিয়ে হার্ট শেপ তৈরি করে প্রোপোজ করলেন এক ব্যক্তি। ভালোবাসা জানানোর নতুন এই উপায় দেখে অবাক নেট দুনিয়া। দেখুন সেই ভিডিও। 

3. ছোট্ট বিড়াল ছানা

বিড়াল পছন্দ করলে অবশ্যই এই ভিডিওটি দেখুন। মন ভালো হয়ে যাবে আপনার। ছোট্ট এই বিড়াল ছানাকে নিয়ে চলছে ফটো সেশন। 

4. দর্শনা রাওয়াল 'দিল মেরা ব্লাস্ট' গানে পারফর্ম করলেন

এই ভিডিওতে গায়ক দর্শন রাওয়ালকে তাঁর 'দিল মেরা ব্লাস্ট' গানে পারফর্ম করতে দেখা যায়। এই ভিডিওটিতে এক লক্ষের বেশি লাইক এসেছে। অনেকেই শেয়ার করেছেন এই ভিডিও। 

5. গুরীর অভিনয়

এই ভিডিওতে পাঞ্জাবি গায়ককে তাঁর গান 'জাট্টি' র সাথে পারফর্ম করতে দেখা যায়। 'জাট্টি' গানে টিক-টকের বিখ্যাত তারকারা হলেন জান্নাত জুবায়ে ও গুরী। সম্প্রতি সামনে এসেছে এই গান। 

6. 30 দিনে ডার্ক সার্কেল থেকে মুক্তির উপায়

মাত্র 30 দিনে ডার্ক সার্কেল থেকে মুক্তি পাবেন কীভাবে? দুর্দান্ত উপায়ে দেখিয়ে দিলেন এই মেক আপ আর্টিস্ট। জানার জন্য এই ডিডিও দেখতে হবে। 

7. লোভনীয় বার্গার

বার্গার এখন ভারতীয়দের মধ্যেও বেশ জনপ্রিয়। সকাল হোক বা সন্ধ্যায়, দিনের যে কোন সময় বার্গার খাওয়া যায়। দেখুন লোভনীয় এই বার্গারের ভিডিও। 

8. পোকার খেলছেন রণভিজয় সিংহ

এই ভিডিওতে তারকা রণভিজয় সিংকে পোকার খেলতে দেখা যায়। ভারত পোকার চ্যাম্পিয়নশিপের  সময় এই ভিডিও রেকর্ড হয়েছে। রণভিজয়ের স্টাইল নেটিজেনদের মন জিতেছে। দেখুন ভিডিও। 

9. গরমগরম নুডলস

ছোট থেকে বড়, সকলেই স্ন্যাক্সে নুডলস পছন্দ করেন। নুডলস সহজেই সর্বত্র পাওয়া যায়। এছাড়াও, বাড়িতে নুডলস তৈরি করা খুব সহজ। দেখুন লোভনীয় নুডলসের ভিডিও। 

10. গোলকিপারের ট্রেনিং

মাঠে পারফর্মেন্সের আগে যে কোন খেলোয়াড়কে কড়া অধ্যবসায়ের মধ্যে দিয়ে যেতে হয়। ফুটবলাররাও তার ব্যতিক্রম নন। কীভাবে প্রস্তুতি নেন একজন গোলকিপার? দেখে নিন। 

Click for more trending news


.