This Article is From Aug 31, 2019

TikTok Top 10: ফাঁস হয়ে গেল Dabangg-3 ছবির অ্যাকশন দৃশ্য, দেখুন সেই ভিডিও

TikTok Viral Videos: টিকটকে (Tik Tok) সালমান খানের (Salman Khan) শুটিং এর দৃশ্য ভাইরাল হয়েছে। টিকটক ভিডিওতে (TikTok Viral Video) অ্যাকশান দৃশ্যে দেখা গিয়েছে বলিউড সুপারস্টারকে। চলছে দাবাং ৩ (Dabangg-3) ছবির শুটিং।

Advertisement
অফবিট Edited by

TikTok Viral Videos: Dabangg-3 ছবির অ্যাকশান দৃশ্যে সালমান খান

TikTok Top 10: আজকাল লোকেরা বলিউডের গান থেকে পাঞ্জাবি গান সবেতেই টিকটক (Tik Tok)  ভিডিও বানাচ্ছে, আর মনখুলে শেয়ার করে চলেছে। টিকটক (TikTok Songs) -এ ভিডিও বানিয়ে লোকেরা রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছে। এখন টিকটকে প্রায় সারা পৃথিবীর লোক ভিডিও দেখে। আবাল বৃদ্ধ বনিতা আজকাল টকটকে ভিডিও বানাচ্ছে, তা শেয়ার করছে ও আনন্দ সহকারে দেখছে। এখানে কেউ নিজের নাচের দক্ষতা দেখায় তো কেউ দেখায় অভিনয় ক্ষমতা। যে ভিডিও গুলি খুব বেশি করে পছন্দ করা হয়, তা ট্রেন্ড করতে শুরু করে।  দেখে নিন আজকের বিশেষ টিকটক টপ ১০ ভিডিও।  

Tiktok Top 10 Viral Videos

1. 'সাইয়ান সাইকো' তে শ্রীদেবীর নাগিন ডান্স: শুক্রবার মুক্তি পেয়েছে প্রভাস আর শ্রদ্ধা কাপুরের সাহো। এই ছবির 'সায়ান সাইকো' গান বেশ ভাইরাল হচ্ছে। সেই গানের সাথেই এবার শ্রীদেবীর নাগিন নাচ দেখা গেল। ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে এই ভিডিও।

Advertisement

  .  

2. 'সাহো' ছবিকে স্বাগতম: সাহো ছবি মুক্তির দিন দক্ষিণ ভারতে প্রভাস ফ্যানেদের উত্তেজনা ছিল তুঙ্গে। নিজের পছন্দের এই সুপারস্টারের ছবি মুক্তির দিন এইভাবেই বাহুবলী ছবির নায়কের ছবিতে দুধ ঢাললেন ফ্যানেরা।

Advertisement

  .  

3. বন্ধুর সাথে দেখা: অনেক দিন পর কাছের বন্ধুর সাথে দেখা হওয়ার অনুভুতি অন্যরকম। সেই অনুভুতি তুলে ধরল এই ভিডিও। আমাদের সকলের জীবনের থাকে এমন এক বন্ধু।

Advertisement

  .  

4. রাস্তায় জাহ্নবী কাপুর: শুটিং চলছে।  এমন সময় রাস্তা দিয়ে হেঁটে গেলেন জাহ্নবী কাপুর। যা দেখে তাজ্জব আশেপাশের লোকজন।

Advertisement

  .  

5. নতুন বৌ এর হুইসেল: বর এসেছে বিয়ে করতে। ব্যালকনি থেকে সেই দৃশ্য দেখে হুইসেল দিলেন নতুন বৌ।  টিকটকে এই ভিডিও জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

  .  

6. টেবিক টেনিস খেলছে ধোনি: সেনা বাহিনীর সাথে রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। সেখানেই ক্রিকেটের পাশিপাশি টেবিল টেনিস খেলছেন মাহি। টিকটকে এই ভিডিও ভাইরাল হয়েছে। দেখে নিন সেই ভিডিও।

  .  

7. শাহরুখের সাজে:   টিকটকে প্রকাশিত এই ভিডিওতে এই ব্যাক্তিতে দেখতে প্রায় শাহরুখের মতো। দেখে অনেকেই ভুল করবেন। বিশ্বাস না হলে নিজে চোখে দেখে নিন।

  .  

8. মেয়ের মিষ্টি এক্সপ্রেশনে মাতাল নেটিজেনরা: ইতিমধ্যেই টিকটকে বেশি জনপ্রিয় রুবি। তার মিষ্টি কায়দা নেজিজেনদের নজর কেড়েছে। সম্প্রতি ভাইরাল হয়েছে এই ভিডিও।

  .  

9. শপিং মলে সালমান খান: শপিং মলে তোলা এই ভিডিওতে সালমান খানের অভিনয়ে দেখা গেল এক ব্যাক্তিতে। টিকটকে প্রায় ছয় লক্ষ লাইক পেয়েছে এই ভিডিও। দেখে নিন সেই ভিডিও।

  .  

10. দাবাং ৩ ছবি শুটিং ফ্লোর থেকে: চলছে দাবাং ৩ ছবির শুটিং। শুটিং ফ্লোর থেকে বিভিন্ন দৃশ্যের ভিডিও টিকটকে ভাইরাল হচ্ছে। কেমন চলছে সালমানের পরবর্তী ছবি শুটিং? দেখুন সেই ভিডিও।

  .  

Advertisement