This Article is From Aug 11, 2019

TikTok Top 10: মান-অভিমান, প্রেম-প্রত্যাখানের গল্প নিয়ে হাজির TikTok ভিডিও

TikTok Top 10: আজ সাধারণ মানুষরাও টিকটক ভিডিও বানিয়ে তা শেয়ার করছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়, ছড়িয়ে দিতে চাইছে তাদের ভালোবাসার গল্প

TikTok Top 10: মান-অভিমান, প্রেম-প্রত্যাখানের গল্প নিয়ে হাজির TikTok ভিডিও

TikTok Top 10: টিকটকের প্রেম-বিরহ

নিউ দিল্লি:

প্রেম শুরু হয় পূর্বরাগ দিয়ে। তা প্রথম দেখার প্রেম হোক বা বহুদিনের পরিচিত বন্ধু, প্রেম মানেই আছে পূর্বরাগ-অনুরাগ, বিরহ যন্ত্রণা। আবার কোথাও আছে প্রত্যাখানের জ্বালাও। তবে আর যাই থাকুক না কেন, মিষ্টি ভালোবাসার ছোঁয়া এড়িয়ে যাওয়ার সাধ্য বোধহয় খুব কম লোকেরই আছে। আজ সাধারণ মানুষরাও টিকটক ভিডিও বানিয়ে তা শেয়ার করছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়, ছড়িয়ে দিতে চাইছে তাদের ভালোবাসার গল্প। সেই রকমই কিছু বাছাই করা সেরা ভিডিও নিয়ে আসা হয়েছে আপনাদের জন্য, দেখে নিন সেগুলি...

১. চিঠি লেখার দিন শেষ: আজ প্রায় প্রতিটা মানুষের হাতেই আছে মোবাইল। আজকের যুগকে মোবাইলের যুগ বলাই যায়,  তাই চিঠি লেখার অভ্যাস বলতে গেলে কোনো মানুষেরই নেই। তবুও এই ভিডিওতে যিশু নিজের প্রেমিকার উদ্দেশ্যে চিঠি লেখার কথাই বলছেন।  

২. মান-অভিমান ভাঙাবেন কিভাবে: প্রেম মানেই সবার আগে আসে মান-অভিমানের পালা। আপনার সঙ্গী বা সঙ্গিনী যদি আপনার ওপর রাগ করে থাকে তাহলে কিভাবে ভাঙবেন তার রাগ। দেখে নিন এই সুন্দর ভিডিওটিতে:

 ৩. বিরহ যন্ত্রণা ছারখার করে দেয় সব: বিরহ যখন গুরুতর আকার ধারণ করে, তখন সে যন্ত্রণা কত প্রবল হয়, তা কাউকে বলে বোঝানো যায় না। তবে এই ভিডিওতে মেয়েটি কিভাবে বিরহের জ্বালায় জ্বলে-পুড়ে ছারখার হয়ে যাচ্ছে তা খানিকটা হলেও বুঝতে পারবেন।

৪. প্রেম মানেই কী সন্দেহ!: সন্দেহ নাকি প্রেমের অঙ্গ। প্রেম যত গাঢ় হবে, সন্দেহ নাকি তত প্রবল হবে? বাংলাদেশি এই যুবক-যুবতীকে দেখে নিন কিভাবে তারা একে  অপরকে সন্দেহ করছেন :

৫. মুখ দেখাদেখি প্রায় বন্ধ: এই ভিডিওতে আপনাদের প্রিয় রাইমা ও পরমব্রতকে দেখতে পাবেন। তাদের দেখে আপনারা বুঝতে পারবেন, প্রেমের চেয়েও মান-অভিমানের পালা যখন বড়ো হয়ে দাঁড়ায় তখন কিভাবে কষ্ট পেলেও তা মুখে স্বীকার করা যায় না, কিছুতেই কেউই একে অপরের কাছে মাথা নত করে না।

৬. 'জিসকি বিবি লম্বি!': এই ভিডিও টি দেখলে আপনাদের আশির দশকের অমিতাভ বচ্চন অভিনীত 'লাওয়ারিস' সিনেমার সেই জনপ্রিয় গানের কথা মনে পড়ে যাবে। প্রেমিকা লম্বা হলে কিভাবে তাকে আদর করবেন তার উপায় দেখে নিন এই ভিডিওতে :

৭. প্রেমিকা ভয়: এই সুস্থ সবল ছেলেটা নাকি তার প্রেমিকাকে ভয় পায়।  প্রেমিকার চোখের ইশারায় নাচে, এই ভিডিও না দেখলে আপনি সেই কথা বিশ্বাস করতে পারবেন না।

৮. প্রতারণার: প্রেমে বিশ্বাসটাই সবচেয়ে বড়ো কথা। কিন্তু ভালোবেসে, বিশ্বাস করে কিভাবে প্রতারিত হতে হয়, কত ছেলে মেয়েকে তা এই ভিডিও না দেখলে বিশ্বাস করা কঠিন হয়ে যাবে।


৯. প্রতারণার জ্বালা: ছেলেটি নাকি গরিব বলে তার প্রেমিকা তাকে ছেড়ে চলে গেছে।একদিকে বেকারত্ব, অভাবের জ্বালা আর অন্যদিকে প্রেমিকার প্রতারণা। দেখে নিন ছেলেটার কষ্ট।

১০: উপযুক্ত শিক্ষা: প্রতারণা সহ্য করে যে মনের দুঃখে দেবদাস হতে হবে তার কোনো মানে নেই।জীবন আপনার যখন খুশি তা নতুন ভাবে শুরু করতে পারেন। এই ভিডিও আপনাকে দেবে তার রসদ:

Click for more trending news


.