This Article is From Aug 15, 2019

TikTok Top 10: রাখী বাঁধার পরে মিলল মাত্র দশ টাকা, তারপর কী হল?

TikTok Viral Videos: ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়।

Advertisement
অফবিট Posted by

ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। এখানে দেখা মেলে দেশ-বিদেশের তারকাদের। সঙ্গে থাকে সাধারণ মানুষের করার নানা ভিডিও-ও। এক নজরে Tik Tok -এর পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন...

  .  

1. রাখীর দিনে বোনকে দশ টাকা দিল ভাই, তারপর? রাখী বাঁধার পরে ভাইয়ের কাছ থেকে মাত্র দশ টাকা পেয়ে বোনের মন এক্সখন খারাপ তখনই কীভাবে বোনের মন জিতল ভাই? দেখে নিন।

  .  

2. এবার মিলল পঞ্চাশ টাকা: রাখীর দিনে ভাই দিন পঞ্চাশ টাকা। তার পরে জনপ্রিয় এই গান গেয়ে ভাইকে উত্তর দিল বোন। দেখে নিন মিষ্টি এই ভিডিও।

  .  

3. বাড়ি বসেই রাখী: বৃষ্টির জন্য রাখী কিনতে বেরোতে পারেন নি? ঘরে বসে রাখী তৈরীর সহজ উপায় দেখে নিন। এবার নিজে হাতেই আদরের ভাই এর জন্য রাখী তৈরী করে ফেলুন।

Advertisement

  .  

4. জয় হিন্দ: আজ ভারতের স্বাধীনতা দিবস। এই দিনে টিকটকের মাধ্যমে অনেকেই দেশের প্রতি নিজের শ্রদ্ধা জ্ঞাপন করছেন। এমনই একটি ভিডিও টিকটকে ভাইরাল হয়েছে । ইতিমধ্যেই ২.১ লক্ষ লাইক পেয়েছে এই ভিডিও।

  .  

5. পতাকার ইতিহাস: গত ১১৩ বছরে বারবার ভারতের জাতীয় পতাকার নকশা বদলেছে। ভারতের জাতীয় পতাকার সংক্ষিপ্ত ইতিহাস জানিয়ে টিকটকে প্রকাশিত হয়েছে এই ভিডিও। না জানলে দেখে নিন এই ভিডিও।

  .  

6. গাড়ির উপরে আস্ত বাড়ি: গাড়িতে চেপে এগিয়ে চলেছে আস্ত এক বাড়ি। এই ভিডিও দেখে তাজ্জব ইন্টারনেট দুনিয়া। প্রায় ৬ লক্ষ লাইক পেয়েছে আজব এই ভিডিও।

Advertisement

  .  

7. রোল, ক্যামেরা, অ্যাকশান: কীভাবে শুটিং হয় তা দেখাতে এই ভিডিও তৈরী হয়েছে টিকটকে। যা দেখে তাজ্জব নেটিজেনরা। এমনকি এক টেকে শট দিতে ব্যার্থ এই শুটিং এর হিরো। দেখুন সেই মজার ভিডিও।

  .  

8. ম্যাও, ম্যাও, ম্যাও: বিড়ালের শুভ জন্মদিন পালন হল কেক কেটে। অন্য বিড়াল ম্যাও বলে সেই জন্মদিন পালন করল। এই মজার বিডিও এখন টিকটকে ভাইরাল।

Advertisement

  .  

9. ভরদুপুরে ভুতের ভয়: বস্তায় ভুত? আর তা দেখে বিক্সা চালকের পিলে চমকে গেল। এক লাফে পালিয়ে গেলেন তিনি। দেখুন মজার এই ভিডিও।

  .  

10. শরীর চর্চার নমুনা: এমন ভাবে কাউকে কখনো বোকা বানিয়েছেন? এই ভিডিও দেখে হাসি থামবে না। ইতিমধ্যেই টিকটকে ভাইরাল এই ভিডিও ২৭ হাজার লাইক পেয়েছে।

Advertisement