This Article is From Sep 04, 2019

Tiktok Top 10: সায়েন্স নিয়ে পড়ার ফল কি? দেখুন মজাদার VIDEO

Tiktok -এ প্রতিদিনই অজস্র ভিডিও ভাইরাল হয়।আজকাল বেশির ভাগ লোক টিকটক দেখতে খুবই পছন্দ করে, টিকটকের ভাইরাল ভিডিও গুলিতে শেয়ারের সংখ্যাও নেহাত কম নয়

Tiktok Top 10: সায়েন্স নিয়ে পড়ার ফল কি? দেখুন মজাদার VIDEO

সায়েন্স নেওয়ার পর ছাত্র-ছাত্রীদের জীবন কোথায় গিয়ে দাঁড়ায়!

Tiktok Top 10: টিকটক (Tiktok) -এ প্রতিদিনই অজস্র ভিডিও ভাইরাল হয়।আজকাল বেশির ভাগ লোক টিকটক দেখতে খুবই পছন্দ করে, টিকটকের ভাইরাল ভিডিও গুলিতে শেয়ারের সংখ্যাও নেহাত কম নয়। সাধারণ মানুষরাও মজাদার ভিডিও তৈরী করে রাতারাতি অসাধারণ হয়ে উঠছে। কিছু ভিডিও এখানে দেওয়া হল, যেগুলি টিকটকে টপ ট্রেন্ডিং-এর তালিকায় স্থান করে নিয়েছে। সায়েন্স নিয়ে পড়লে  একটা বিদ্যার্থীর অবস্থা কেমন হতে পারে, তাই জানিয়েছেন এক ইউজার। আর এই ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। এখানে একটা ছাত্র তার শিক্ষকের থেকে অনেক বেশি ভালো নাচ করছে। এখানে দেখুন আজকের সেরা দশটি টিকটক ভিডিও।

Tiktok Top 10 Viral Videos:

১. সায়েন্স নেওয়ার পর কি হয় ছাত্রের অবস্থা: সায়েন্স নিয়ে পড়াটা খুবই কঠিন বলে বিবেচনা করা হয়। যার জন্য যারা সায়েন্স নিয়ে পরে তাদের পরিশ্রমও করতে হয় অনেক বেশি। যে ছেলে বা মেয়েটি সায়েন্স নিয়ে পড়ার আগে মজাদার জীবন অতিবাহিত করে, সেই যদি সায়েন্স নিয়ে পড়া শুরু করে তাহলে তার কাছে জীবন ভারস্বরূপ হয়ে ওঠে।  

২. ধীমে-ধীমে গানের সাথে মেয়েটির টিকটক: তিনি কক্করের এই গানটি খুবই জনপ্রিয়।  সদাই গানের সাথে তাল মিলিয়ে ক্যাট ওয়ার্ক করল মেয়েটি।  

৩. একেবারেই অভিনব পেন্টিং: এই পেন্টিং গুলি বানাতে কাঁটা চামচ, পেন্সিলের ছিল্কা, বার্ডস প্রভৃতি জিনিস ব্যবহার করা হয়েছে।  এই পেন্টিং গুলি যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছে।  

৪. শিক্ষার্থীর নাচ দেখে শিক্ষকের চক্ষু চড়ক গাছ: প্রশিক্ষণের সময় শিক্ষক ছাত্রীকে বেশ কিছু ভালো ভালো ভঙ্গি দেখায়। এরপর মেয়েটার নাচের ভঙ্গি দেখে শিক্ষক অবাক হয়ে যায়।  

৫. পা পরিষ্কারের অভিনব উপায়: সোশ্যাল মিডিয়াতে বিউটি টিপস খুবই জনপ্রিয়। এই ভিডিও খুবই ভাইরাল হয়েছে। কত অভিনব উপায়ে পা পরিষ্কার করা যায় এই ভিডিও দেখলে আপনিও তা শিখে যাবেন।   

৬. সমুদ্রতে কি করছেন রণবিজয় সিংহ!: রিয়ালিটি শো রোডিজের সঞ্চালক টিকটিক ভিডিও-র ক্ষেত্রে খুবই সক্রিয়। নিজের মেয়ের সাথে সমুদ্রে মজা করার সময় তিনি যে টিকটিক ভিডিও বানিয়েছেন তা ভাইরাল হতে এতটুকু সময় লাগেনি। 

৭. ক্যাটরিনা কাইফের শুটিং ভিডিও: হালকা গোলাপি রঙের একটা লেহেঙ্গা পরে খুবই সুন্দর দেখাচ্ছে ক্যাটরিনাকে। তার শুটিং-এর ভিডিওটি খুবই ভাইরাল হয়েছে।  

৮. চিজ স্যান্ডউইচের ভিডিও, আনবে আপনার মুখে জল: এই ভিডিও দেখল আপনিও অতি সহজে বাড়িতেই চিজ স্যান্ডুইচ বানাতে শিখে যাবন। তবে দেখার সময় আপনর জিভেও জল চলে আসবে। 

৯. সানি লিওনির ভাইরাল ভিডিও: এই ভিডিওতে সানি লিওনিকে রণবিজয় সিংহের সাথে দেখা যাচ্ছে। তারা খুবই মজা করে জিপি চড়ে ঘুরে বেরাচ্ছে।  

১০. বরফ পান খেয়ে মেয়েটি কি করল: সোশ্যাল মিডিয়াতে খাওয়ার ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। এই ভিডিওতে একটি মেয়েকে বরফ পান খেতে দেখা যাচ্ছে। এই পানটি খাওয়ার পর মেয়েটার অবস্থা দেখে আপনিও নিজের হাসি ধরে রাখতে পারবেন না। 

Click for more trending news


.