This Article is From Aug 09, 2019

TikTok Top 10: প্রধানমন্ত্রী সম্পর্কে কী বললেন তৃণমূল সাংসদ? দেখুন সেই ভিডিও

টিকটকে রয়েছেন দেশ বিদেশের তারকারা। তারকা থেকে সাধারণ মানুষ, এক নজরে টিকটকে পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন ...

TikTok Top 10: প্রধানমন্ত্রী সম্পর্কে কী বললেন তৃণমূল সাংসদ? দেখুন সেই ভিডিও

ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টিকটক। টিকটকে রোজই নানা ভিডিও ভাইরাল হয়। এই ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। টিকটকে রয়েছেন দেশ বিদেশের তারকারা। তারকা থেকে সাধারণ মানুষ, এক নজরে টিকটকে পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন ...

1. প্রধানমন্ত্রী কেন শুধু সন্ধ্যায় দেখা দেন? টিকটকে নিয়মিত ভিডিও প্রকাশ করেন টলিউড ডিভা নুসরত জাহান। সম্প্রতি মজার ভিডিওতে তৃণমূল সাংসদের প্রশ্ন প্রধানমন্ত্রীকে কেন শুধু সন্ধ্যা বেলায় দেখায় যায়? উত্তর শুনলে হেসে লুটিয়ে পড়বেন।

TikTok Top 10: দেখুন নুসরতের 'নমকিন' নজর

2. দুধ না খেলে: দুধ খাওয়াও একটা শিল্প। সবাইকে অনেক দুধ খেয়ে টিকটকে সেই ভিডিও শেয়ার করার আহ্বান জানিয়েছেন ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহবাগ।

3. বাঙালিদের তিনটি গুণ: বাঙালির তিনটি গুণ। কী সেই তিন গুণ? জানতে এই ভিডিও দেখুন। এর মধ্যে আপনার কোন গুণ রয়েছে জানাতে ভুলবেন না।

TikTok Top 10: চেনা চেনা লাগছে? ভিডিও দেখলে 'পাগল' হয়ে যেতে পারেন

4. ধরে দেবেন? সুন্দরী মেয়ের হাতে মোবাইল ধরিয়ে দিয়ে ছেলের কীর্তি দেখুন। যা দেখে মেয়েটার হাসি থামছে না। সোশ্যাল মিডিয়ায় কয়েক সেকেন্ডের জনপ্রিয়তা পাওয়ার জন্য তরুন প্রজন্ম কী করছে তার আদর্শ নমুনা এই ভিডিও।

5. রোল নম্বর: আটা-নব্বই রোল নম্বর হলে ময়দা-নব্বই রোল নম্বর হবে না কেন? এই যুক্তিসঙ্গত প্রশ্ন করে বন্ধুকে ঘাবড়ে দিয়েছেন তিনি। টিকটকে ইতিমধ্যেই ১১ হাজার লাইক পেয়েছে এই ভিডিও।


6. আজব খবর: 
সারা দিনে তো একাধিক নিউজ চ্যানেলে অনেক খবর দেখেন। এমন খবর দেখেছেন কখনও? টিকটকে ২ লক্ষের বেশি লাইক পেয়েছে এই মজার ভিডিও।

7. প্রথম বিয়ে:  টিকটকে বেশ জনপ্রিয় এই বাংলা গান। শুধু বাঙালিরা নয়, অবাঙালিরাও এই গানের তালে কোমর দুলিয়েছেন। তেমনই একটি ভিডিও। কেমন লাগল এই নাচ?

8. সাইকেলের কেরামতি:  মাইক্রো সাইজ সাইকেল চালিয়ে রাস্তায় ঘুরে দেড়াচ্ছেন এই  প্রৌঢ় । আর তা দেখে তাজ্জব নেটিজেনরা। ইতিমধ্যেই ১৮ লক্ষ লাইক পেয়েছে এই ভিডিও।

9. বাসন মাজা:  এই ভিডিও দেখার পরে রান্না ঘরে গিয়ে বাসন মাজতে লজ্জা পাবেন। ভালো করে দেখে শিখে নিন। রান্না ঘরে সময় বাঁচবে আপনার।

10. বিরল প্রতিভা: ইতিমধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে এই ছেলে। নিজের প্রতিভায় বিশ্ববাসীর মন জয় করেছে। ইতিমধ্যেই টিকটকে মিলেছে প্রায় পাঁচ লক্ষের বেশি লাইক। 

Click for more trending news


.