This Article is From Aug 14, 2019

TikTok Top 10: হামাগুড়ি দিয়ে হেঁটে এসে ধাপ্পা দিল বাঘ

TikTok Viral Videos: ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়।

TikTok Top 10: হামাগুড়ি দিয়ে হেঁটে এসে ধাপ্পা দিল বাঘ

ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। এখানে দেখা মেলে দেশ-বিদেশের তারকাদের। সঙ্গে থাকে সাধারণ মানুষের করার নানা ভিডিও-ও। এক নজরে Tik Tok -এর পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন...

1. বাঘ মামা: গুটি গুটি পায়ে হেঁটে এসে শিকার ধরতে বাঘের কোন তুলনা নেই। সেই কাজ এবার চিড়িয়াখানায় করে দেখালো এই সাদা বাঘ। ধাপ্পা দেওয়ার কৌশলে সামনের মানুষটিকে চমকে দিয়েছেন তিনি। 

3. চেনা চেনা লাগছে?: চেনা চেনা লাগছে? কোথায় দেখেছেন মনে হচ্ছে? টিকটকের জনপ্রিয় এই তারকার মুখের সাথে মিল খুঁজে পান  পশ্চিমবঙ্গবাসী।

4. বিরাট এবির খুনশুটি: বিভিন্ন কারনে ক্রিকেটারদের মাঝে মধ্যেই ক্যামেরার সামনে আসতে হয়। এমনই এক শুটিং এর ফাঁকে কিছুটা হাল্কা সময় কাটালের চাহাল, বিতাড় আর এবি। যা টিকটকে ভাইরাল হয়েছে এই ভিডিও। 

5. জলে ডুবিয়ে: চায়ের মধ্যে বিস্কুট ডুবিয়ে খাওয়া ভারতবাসীর অভ্যাস। কিন্তু চায়ের পরিবর্তে নদীর জলে বিস্কুট ডুবিয়ে খেতে দেখা গেল এই ব্যাক্তিকে। যা টিকটকে ভাইরাল হয়েছে।

6. এ কেমন মহাভারত? মোটরসাইকেলে চেপে মহাভারতের দৃশ্য তৈরী হল টিকটকে। ইতিমধ্যেই ২.৮ লক্ষ মানুষ এই ভিডিও লাইক করেছেন। দেখে নিন মজার এই ভিডিও। 

7. ভয়ঙ্কর ভিডিও: চিনে বিভিন্ন পাহারের মাথায় এই ধরনের কাঁচের ব্রিজ রয়েছে। সেই রকম এক ব্রিজে এই শিশুর হেঁটে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে টিকটকে। দেখলে আপনার হৃদপিন্ড থেকে যেতে পারে। 

8. প্রতিভাবান ছাত্র: স্বাধীনতা দিবসের আগে বর্ডার ছবির এই গান গেয়ে টিকটকে ভাইরাল হয়েছেন এই ছাত্র। ইতিমধ্যেই ৭.২ লক্ষ লাই পেয়েছে এই ভিডিও। 

 9. বিরল প্রতিভা: নতুন এই ভাইরাল ভিডিওতে গানের তালে তালে লাফাতে দেখে দিয়েছে এই যুবকদের। এক নজরে দেখে নিন সেই বিরল কীর্তি। ১০ লক্ষের বেশি লাইক পেয়েছে এই ভিডিও। 

10. ছাগলের কীর্তি: নানা পাটেকরের গলায় ছাগলের এই ভিডিও টিকটকে জনপ্রিয় হয়েছে। ইতিমধ্যেই ১.৯ লক্ষ মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন টিকটকে। 

Click for more trending news


.