This Article is From Aug 14, 2019

TikTok Top 10: হামাগুড়ি দিয়ে হেঁটে এসে ধাপ্পা দিল বাঘ

TikTok Viral Videos: ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়।

Advertisement
অফবিট Edited by

ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। এখানে দেখা মেলে দেশ-বিদেশের তারকাদের। সঙ্গে থাকে সাধারণ মানুষের করার নানা ভিডিও-ও। এক নজরে Tik Tok -এর পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন...

  .  

1. বাঘ মামা: গুটি গুটি পায়ে হেঁটে এসে শিকার ধরতে বাঘের কোন তুলনা নেই। সেই কাজ এবার চিড়িয়াখানায় করে দেখালো এই সাদা বাঘ। ধাপ্পা দেওয়ার কৌশলে সামনের মানুষটিকে চমকে দিয়েছেন তিনি। 

  .  

  .  

3. চেনা চেনা লাগছে?: চেনা চেনা লাগছে? কোথায় দেখেছেন মনে হচ্ছে? টিকটকের জনপ্রিয় এই তারকার মুখের সাথে মিল খুঁজে পান  পশ্চিমবঙ্গবাসী।

Advertisement

  .  

4. বিরাট এবির খুনশুটি: বিভিন্ন কারনে ক্রিকেটারদের মাঝে মধ্যেই ক্যামেরার সামনে আসতে হয়। এমনই এক শুটিং এর ফাঁকে কিছুটা হাল্কা সময় কাটালের চাহাল, বিতাড় আর এবি। যা টিকটকে ভাইরাল হয়েছে এই ভিডিও। 

Advertisement

  .  

5. জলে ডুবিয়ে: চায়ের মধ্যে বিস্কুট ডুবিয়ে খাওয়া ভারতবাসীর অভ্যাস। কিন্তু চায়ের পরিবর্তে নদীর জলে বিস্কুট ডুবিয়ে খেতে দেখা গেল এই ব্যাক্তিকে। যা টিকটকে ভাইরাল হয়েছে।

  .  

6. এ কেমন মহাভারত? মোটরসাইকেলে চেপে মহাভারতের দৃশ্য তৈরী হল টিকটকে। ইতিমধ্যেই ২.৮ লক্ষ মানুষ এই ভিডিও লাইক করেছেন। দেখে নিন মজার এই ভিডিও। 

Advertisement

  .  

7. ভয়ঙ্কর ভিডিও: চিনে বিভিন্ন পাহারের মাথায় এই ধরনের কাঁচের ব্রিজ রয়েছে। সেই রকম এক ব্রিজে এই শিশুর হেঁটে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে টিকটকে। দেখলে আপনার হৃদপিন্ড থেকে যেতে পারে। 

  .  

8. প্রতিভাবান ছাত্র: স্বাধীনতা দিবসের আগে বর্ডার ছবির এই গান গেয়ে টিকটকে ভাইরাল হয়েছেন এই ছাত্র। ইতিমধ্যেই ৭.২ লক্ষ লাই পেয়েছে এই ভিডিও। 

Advertisement

  .  

 9. বিরল প্রতিভা: নতুন এই ভাইরাল ভিডিওতে গানের তালে তালে লাফাতে দেখে দিয়েছে এই যুবকদের। এক নজরে দেখে নিন সেই বিরল কীর্তি। ১০ লক্ষের বেশি লাইক পেয়েছে এই ভিডিও। 

  .  

10. ছাগলের কীর্তি: নানা পাটেকরের গলায় ছাগলের এই ভিডিও টিকটকে জনপ্রিয় হয়েছে। ইতিমধ্যেই ১.৯ লক্ষ মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন টিকটকে। 

Advertisement

Advertisement