This Article is From Sep 03, 2019

Tiktok Top 10: 'বাহুবলী' ঝাঁট দিয়ে পরিষ্কার করলেন রাস্তা!

Tiktok Top 10: টিকটক মানেই মজার। টিকটক ভিডিওস মানেই নতুন কিছু। সেলেব তো বটেই, এই অ্যাপে নিজের পছন্দসই ভিডিও পোস্ট করে রাতারাতি টিকটক স্টার হয়ে যাচ্ছেন আম আদমি।

Tiktok Top 10: 'বাহুবলী' ঝাঁট দিয়ে পরিষ্কার করলেন রাস্তা!

Tiktok Top 10: এভাবেও রাস্তা পরিষ্কার করা যায়!

Tiktok Top 10: টিকটক মানেই মজার। টিকটক ভিডিওস মানেই নতুন কিছু। সেলেব তো বটেই, এই অ্যাপে নিজের পছন্দসই ভিডিও পোস্ট করে রাতারাতি টিকটক স্টার হয়ে যাচ্ছেন আম আদমি। এই তো দেখুন, কেমন অভিনব উপায়ে নিমেষে রাস্তা সাফ করে ফেললেন 'বাহুবলী'.....! 

টিকটক টপ 10 ভাইরাল ভিডিও:

১. রাস্তা সাফাইয়ের নয়া আন্দাজ: সাইকেলে ঝাঁটা বাঁধা। সাইকেল চলছে সাঁইসাঁই। দ্রুত বেগে রাস্তা সাফ সঙ্গে সঙ্গে। নতুন উপায় দেখে তাজ্জব টিকটিক দর্শকেরা ঝাড়ুদারের নামই দিয়ে ফেললেন বাহুবলী!

২. মেশিন খেলছে ফুটবল: পা তো আছেই, সঙ্গে যোগ দিয়েছে মেশিনও। ফুটবল খেলা তাই আরও মজাদার। কিন্তু মেশিন ফাউল করলে লাল কার্ড দেখাবে কে!

৩. তারা কেন ঝিলমিল করে...: আপনি জানেন? যদি বিজ্ঞান নিয়ে পড়েন তাহলে আলাদা বিষয়। না পড়লেও ক্ষতি নেই। মনে করুন না হয়, আপনার প্রিয় জন দূর আকাশের তারা হয়ে হাসছেন আপনার দিকে। 

৪. বাবা-মেয়ের কাহানি: বাবা শুধুই শাসন করে! এক্কেবারে না। বাবা খেলেও। এই যেমন ধোনি খেলছেন জিবার সঙ্গে।

৫. বালিশে উঠে বোর্ডে হাত: বুদ্ধিখানা দেখুন! এমনিতে হাত পৌঁছোচ্ছে না। তাতে কী? বালিশের ওপর চড়ে সুইচ বোর্ডে হাত খুদের।

৬. PUBG তেই শত্রু খতম: পাবজি-তেই শত্রু বধ করে খুশ নেটিজেন।

৭. প্রাডা সোনা-য় সোনা মেয়ে: ইনি কি টিকটকের আলিয়া? দেখে তো তাই-ই মনে হচ্ছে। কেমন আলিয়া ভাটের প্রাডা সোনার সঙ্গে নাচছে দেখুন!

৮. ট্যান তুলবে টুথপেস্ট: হাতের পাতা রোদের ছোঁয়ায় কালচে! সামনেই পুজো।তাই এখন থেকে ট্যান তুলুন টুথপেস্ট দিয়ে! চোখ কপালে না তুলে শিগগিরি দেখুন এই ভিডিও।

৯. পছতাওগে সোনা-র অ্যাকিং না দেখলে আপনিও পছতাবেন: অনেক সময়েই অতি সাধারণরাও সেলেবদের থেকে দশ গুণ ভালো অভিনয় করেন। দেখুন তার ঝলক...

১০. নীল নয়নার ক্যারিশমা: কেজি৩ ছবির 'দিওয়ানা হ্যায় দেখো...' গানে দেখুন নীল নয়নার ক্যারিশমা।

Click for more trending news


.