This Article is From Aug 14, 2019

TikTok Top 10: দেখুন জিৎ-এর বন্দেমাতরম

TikTok Viral Videos: ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টিকটক। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে টিকটকের। বহু ভিডিও এখানে ভাইরাল হয়।

Advertisement
অফবিট Written by

TikTok Video Songs: সুপারস্টার জিৎ-এর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্যন্থার’-এর ভিডিও টিকটকে ভাইরাল।

ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। এখানে দেখা মেলে দেশ-বিদেশের তারকাদের। সঙ্গে থাকে সাধারণ মানুষের করার নানা ভিডিও-ও। এক নজরে Tik Tok -এর পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন...

১) টিকটকে মজাদার ভিডিও খুব জনপ্রিয় হয়। পেনের কালি ও খাতা নিয়ে এই হাসির ভিডিওটি দেখুন। এরই মধ্যে ১ লক্ষ ২০ হাজারেরও বেশি লাইক পেয়ে গিয়েছে ভিডিওটি।

  .  

২) ডায়লগ শুনলেই বোঝা যায় কোনও বাংলা সিনেমার জমজমাট অ্যাকশন সিকোয়েন্স। সেই ডায়লগের সঙ্গে গলা মিলিয়ে তৈরি হল এই ভিডিও। এরই মধ্যে সাড়ে চার হাজারের কাছাকাছি লাইক পেয়েছে ভিডিওটি।

Advertisement

  .  

৩) গলা শিশুর। কিন্তু কথা বলছে এক পূর্ণবয়স্ক যুবক। এই দুইয়ের যোগফল এই মজাদার ভিডিও। নিজেই শুনে নিন। এখনও পর্যন্ত পনেরো হাজার লাইক পেয়ে গিয়েছে ভিডিওটি।

  .  

Advertisement

৪) পুজোর ঢাকে কাঠি পড়েছে। এই কথা বলতে গিয়ে গলদঘর্ম সাংবাদিক। মজার এই ভিডিও দেখলে হাসি আটকে রাখা মুশকিল। ৪২০০ লাইক এরই মধ্যে পেয়ে গিয়েছে এই ভিডিও।


  .  

Advertisement

৫) কাউকে ভালবাসার আগে তাকে বিশ্বাস করতে হয়। পর্দায় নায়িকার উদ্দেশে নায়কের আবেগ ভরা ডায়লগ নতুন করে ফিরে এল এই ভিডিওয়। প্রায় কুড়ি হাজার লাইক পেয়েছে ভিডিওটি। দেখে নিন আপনিও।

  .  
 
Advertisement

৬) নতুন ছবি ‘বিবাহ অভিযান'। ক'দিন আগেই মুক্তি পেয়েছিল অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, নুসরত অভিনীত এই মজার ছবি। সেই ছবিরই গান রয়েছে এই ভিডিওয়।

  .  

৭) ‘বিবাহ অভিযান' ছবির আর এক ভিডিও। এটিও পছন্দ হয়েছে নেটিজেনদের। দেখে নিন আপনিও।

  .  

৮) গলা শুনে ও মেয়েটির পোশাক দেখে বুঝতে পারবেন কার ভূমিকায় অভিনয় করছে সে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠস্বরের সঙ্গে কণ্ঠ মিলিয়ে তৈরি হয়েছে এই মজাদার ভিডিওটি।

  .  

৯) ‘‘শাসে চলে তো জয় হিন্দ।'' ‘‘লহু বহে তো জয় হিন্দ''। সদ্য মুক্তিপ্রাপ্ত বাংলার জনপ্রিয় অভিনেতা জিৎ-এর ছবি ‘প্যান্থার'-এর দৃশ্য মন জিতেছে নেটিজেনদের। ১৮ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে এরই মধ্যে।

  .  

১০) এই ভিডিওতেও জিৎ। এবং দেশাত্মবোধক গান। এবার ‘বন্দেমাতরম'। বঙ্কিমচন্দ্রের সেই গানের দৃশ্যায়ন এবার টিকটকে। দেখুন সেই ভিডিও।

  .  

Advertisement