This Article is From Aug 14, 2019

TikTok Top 10: বোনের মাথায় WWE-এর ভূত, আর মার খেয়ে ভাই নাজেহাল

TikTok Viral Videos: ১২ আগস্ট লাইভ টিভিতে দেখা যাবে। এই ইভেন্ট এখন টিকটকে বেশ ভাইরাল

TikTok Top 10: বোনের মাথায় WWE-এর ভূত, আর মার খেয়ে ভাই নাজেহাল

TikTok Top 10: ভাই-বোনের মধ্যে WWE ফাইট

ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। এখানে দেখা মেলে দেশ-বিদেশের তারকাদের। সঙ্গে থাকে সাধারণ মানুষের করার নানা ভিডিও-ও। এক নজরে Tik Tok -এর পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন...

১. ভাই-বোনের WWE ফাইট: এই টিকটক ভিডিওটি সকলের বেশ পছন্দের। এই ভিডিওতে দেখা যাচ্ছে বোন তার ভাইকে লাথি মেরে নিচে ফেলার চেষ্টা করছে ।

২ ইঞ্জিনিয়ারের অদ্ভুত আবিষ্কার: এই ভিডিওতে ইঞ্জিনিয়ারের তৈরি সাইকেল দেখে আপনিও চমকে যাবেন, প্যাডেলের বদলে পা দিয়ে চলছে সাইকেল। ভিডিওটি খুব শেয়ার করা হয়েছে।  

৩. তাসের জাদু: এই ভিডিওতে মেয়েটি যেভাবে তাস দিয়ে জাদু দেখিয়েছে, তা দেখে আপনারও মনে হবে, এ ও কী সম্ভব! 

৪. প্রেমিকার সামনে প্রেমিকের গায়ে হাত, কী হল তারপর!: এই ভিডিওটিতে আপনারা বিরাট কোহলির ডুপ্লিকেটকে দেখতে পাবেন। আবহ সঙ্গীত হিসাবে বাজছে 'বাদশাহ'-র গান। প্রেমিকার সামনে অপরিচিত মেয়ের প্রেমিকের গায়ে হাত, তাও কি সহ্য হয়, মেয়েটি চড় মারতে গেলে আর এক মেয়ে কি করে সেটাই দেখার।  

৫. K3G-এর গানে অসাধারণ এক্সপ্রেশান: এই ভিডিও তে, মেয়েটিকে 'কভি খুশি কভি গম' সিনেমার 'দিবানা হ্যা দেখো' গানে এক্সপ্রেশান দিতে দেখা যাচ্ছে। যার ফলে এই ভিডিও খুবই ভাইরাল হয়েছে।  

৬. মায়ের অভিনয়ের মাঝপথেই মেয়ের আগমন: এই ভিডিওটিও খুবই ভাইরাল হয়েছে। মহিলা ক্যামেরার সামনে অভিনয় করছিলেন, হঠাৎই মেয়ে ঘরে ঢুকে পড়ে মায়ের এই দশা দেখে খুবই বিরক্ত হয়। 

৭. খাওয়ার জন্য কুকুরের নাচ: সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও প্রায় চেয়ে গেছে। এই ভিডিওতে লোকটির হাতে কিছু খাবার দেখা যাচ্ছে, সেই খাবারের লোভে কুকুরটিও মুনিবের নকল করে নাচ করতে থাকে, যার ফলে তাকে তার মালিক খেতে দেয়।  

৮. ১০০ টাকার জন্য বন্ধুদের মধ্যে বিবাদ: এই মজার ভিডিও টপ টেনে জায়গা করে নিয়েছে। এই ভিডিওতে একদল বন্ধু দেখতে পাবেন। একটা মেয়ের পকেট থেকে একটা একশো টাকার নোট পড়ে যায়। একটা ছেলে তা দেখে নোটের ওপর পা দিয়ে দেয়, মেয়েটি চলে গেলে নোট তা যখন সে তুলতে চায় তখন কি হল তাই দেখুন : 

৯. জামা কাপড়ের জন্য বোনের প্রতি স্নেহ: এই ভিডিওতে একটি মিলে প্রেমিক-প্রেমিকাকে ঘুরতে দেখা যাচ্ছে, তাদের সাথে মেয়েটির বোনকেও দেখা যায়। বোন যেখানে গিয়ে বসছিল, তার দিদি সেই জায়গাটায় পরিষ্কার করে দিচ্ছিল। মেয়েটিকে তার দিদি খুব ভালোবাসে, এমন প্রশ্ন করা হলে কি জবাব দেয়, সেই ভিডিও দেখুন:  

১০. মালিঙ্গা স্টাইলে বল করে মাথা ফাটালো আম্পেয়ারের: এই মজার ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। বোলার মালিঙ্গার অনুসরণ করে বল ছোঁড়ে। যার আঘাতে মাথা ফেটে যায়, আম্পেয়ারের। যার ফলে আম্পেয়ার বোলারকেই আউট করে দেয়।  

Click for more trending news


.