This Article is From Sep 01, 2019

TikTok Top 10: 'জুলি-জুলি' গানে নেচে উঠলেন 'কাকু', দেখুন Viral Video

TikTok Top 10: টিকটক (TikTok Songs) -এ ভিডিও বানিয়ে লোকেরা রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছে

TikTok Top 10: 'জুলি-জুলি' গানে নেচে উঠলেন 'কাকু', দেখুন Viral Video

TikTok Top 10 Videos: দেখুন আজকের সেরা দশটি ভিডিও

নিউ দিল্লি:

TikTok Top 10: আজকাল লোকেরা বলিউডের গান থেকে পাঞ্জাবি গান সবেতেই টিকটক (Tik Tok)  ভিডিও বানাচ্ছে, আর মনখুলে শেয়ার করে চলেছে। টিকটক (TikTok Songs) -এ ভিডিও বানিয়ে লোকেরা রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছে। এখন টিকটকে প্রায় সারা পৃথিবীর লোক ভিডিও দেখে। আবাল বৃদ্ধ বনিতা আজকাল টকটকে ভিডিও বানাচ্ছে, তা শেয়ার করছে ও আনন্দ সহকারে দেখছে। এখানে কেউ নিজের নাচের দক্ষতা দেখায় তো কেউ দেখায় অভিনয় ক্ষমতা। যে ভিডিও গুলি খুব বেশি করে পছন্দ করা হয়, তা ট্রেন্ড করতে শুরু করে।  দেখে নিন আজকের বিশেষ টিকটক টপ ১০ ভিডিও।  

১. এই ভিডিওতে একটি বাচ্চা মেয়েকে তার আত্মীয়ের সাথে পার্কে ঘুরতে দেখা যাচ্ছে।সেখানে এই বাচ্চাটির ক্যাট ওয়াক দেখে আপনার চক্ষু চড়ক গাছ হয়ে যেতে পারে। এই ভিডিওটি ৭৩ হাজারের বেশি লাইক পেয়েছে।  

২. মিঠুন চক্রবর্তীর একটি জনপ্রিয় গান হল 'জুলি-জুলি', গানটি যত না জনপ্রিয়, তার চেয়ে এই গানের নাচ অনেক বেশি জনপ্রিয়।এই গানের তালে পা মিলিয়ে জনপ্রিয় হয়ে উঠলেন 'কাকু', দেখুন সেই নাচটি। 

৩. ট্রাফিকের জন্য রাস্তায় গাড়ি আটকে যায়। মাঝপথেই গাড়ি থেকে নেমে নাচতে শুরু করে মেয়েটি। এই ভিডিওটি বারংবার দেখা হচ্ছে।     

 ৪. এই ভিডিও টি ৭০ হাজার লাইক পেয়েছে। জন্মদিনে বিরক্ত করার জন্য শুধু মুখে কেক লাগিয়েই খান্ত হয়নি বন্ধুরা , বাথরুমে মুখ ধুতে গেলে, সেখানেও তার পিছু ছারে না তারা। দেখুন বন্ধুরা কতটা বিরক্ত করতে পারে।  

৫. ঘুমের ঘোরে প্রেমিকার স্বপ্ন এলেও রেহাই পায় না ছেলেটি। প্রেমিকার আদরের স্পর্শ অনুভব করার সময়তেই সামনে এসে দাঁড়ালো বাবা, আর দেখুন কি হল তারপর।  

.

৬. তিন বন্ধু মিলে একটা কাঠির সাহায্যে এক পাটি চপ্পল জল থেকে বাইরে আনার চেষ্টা করেই চলেছে, ইতিমধ্যে একজনের হাত থেকে কাঠিটা পড়ে যায়, আর এক বন্ধু কিভাবে সেই কাঠি বন্ধুর হাতে ফিরিয়ে দেয় তা চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না।  

৭. দোকানে টেটু বানাতে আসে একটি ছেলে।ছুঁচ হাতে ছোঁয়ানোর আগেই প্রবল মাত্রায় চিৎকার করে ওঠে সে। এই ভিডিওটি ৭৫ হাজার লাইক পেয়েছে। 

৮. এই ভিডিও তে স্ত্রী তার স্বামীকে লেহেঙ্গা কেনা নিয়ে অভিযোগ জানায়। শেষ পর্যন্ত ছেলেটি মেয়েটিকে লেহেঙ্গা কিনে দেয়।ভিডিওটি ২.৫ লক্ষ লাইক পেয়েছে। 

৯. খালি রাস্তায় তিন তিনবার ফ্লিপ মারে ছেলেটি। যা দেখে সকলেই প্রশংসা করে তার। এই ভিডিও টি ১৭ হাজারের বেশি লাইক পেয়েছে।

 ১০. ভিডিও টি জন্মাষ্টমীর সময়ের হলেও ভাইরাল হয়েছে এখন। ৪ লাখের বেশি লাইক পেয়েছে ভিডিওটি। ছোটো-ছোটো রাধা কৃষ্ণ ও গোপী-গোপিনীদের নাচ আপনার খুব ভালো লাগবে।

Click for more trending news


.