हिंदी में पढ़ें
This Article is From Aug 14, 2019

Viral Video: স্বামী-স্ত্রী TikTok ভিডিও নিয়ে ব্যস্ত, পিছন থেকে ছেলে এসে কি করল দেখুন

''বাবা-মায়ের অবশ্যই শিশুদের বিষয়ে সাবধানতা অবলম্বন করা উচিত...'' : ইনস্টাগ্রাম ইউজার

Advertisement
অফবিট

স্বামী-স্ত্রী TikTok নিয়ে ব্যস্ত, ছেলে এসে কি এমন করল!

এমন অনেক বিপজ্জনক স্টান্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যার জন্য বহু মানুষ গুরুতর আহত হয়, এমন কি মারা পর্যন্ত যায়। এরকম একটি ভিডিও আজকাল খুব ভাইরাল হয়েছে, একটি তিন বছরের শিশু তার বাবা মায়ের অনুকরণ করে ওপর থেকে নিচে ঝাঁপ দেয়, তবে নিচে মোটা বিছানা বেছানো ছিল বলে, বড়ো কোনো দুর্ঘটনা ঘটেনি।  

TikTok Top 10: হামাগুড়ি দিয়ে হেঁটে এসে ধাপ্পা দিল বাঘ

এই ভিডিওটি ইনস্টাগ্রাম bonor_gabrie -তে শেয়ার করা হয়েছে। তবে ভিডিওটি একদিকে যেমন ক্ষতিকর, অন্যদিকে তেমন শিক্ষা মূলক, যার জন্য এটি অতি দ্রুত ভাইরাল হয়ে যায়। এই ভিডিওতে আপনার দেখতে পাবেন গ্যাবরিয়ালের মা তার স্বামীর ওপরে উঠে ঝাঁপ দেওয়ার চেষ্টা করছে।   

Advertisement

TikTok Top 10: দেখুন জিৎ-এর বন্দেমাতরম

তিন বছরের শিশু মায়ের নকল করতে গিয়ে ওপরের খাট থেকে নিচে ঝাঁপ দেওয়ার চেষ্টা করছে, এই ভিডিওটি শ্লো মোশানে দেখানো হয়েছে, দেখেলে হয়তো আপনারও আত্মা রাম খাঁচা ছাড়া হয়ে যাবে।  

Advertisement

তিন বছরের গ্যাবরিল নিচে পাতা মোটা বিছানার ওপর পড়ে। এই ভিডিও যারা দেখেছেন তারা প্রত্যেকেই এই দম্পতির খুবই সমালোচনা করেন। একজন ইউজার কি লিখেছেন দেখুন, ''শিশুটি মাটিতে পড়ার পর হাসছিল, তাই ভিডিওটি মজার বলে মনে হচ্ছে, কিন্তু ওর তো ঘাড়টা ভেঙে যেতে পারত, সেক্ষেত্রে ঘটতে পারত অনেক বড়ো দুর্ঘটনা। বাবা-মায়ের অবশ্যই শিশুদের বিষয়ে সাবধানতা অবলম্বন করা উচিত।

দেখুন VIDEO:

Advertisement

Advertisement