This Article is From Mar 12, 2020

ফোনে কাশির করোনা টোন শুনে এতটাই বিরক্ত হল বাবুরাও যে শুরু করে দিল....দেখুন ভিডিও

TikTok Viral Video:সরকারের তরফ থেকে করোনা টোন(Corona Tone) তৈরি করা হয়েছে।

ফোনে কাশির করোনা টোন শুনে এতটাই বিরক্ত হল বাবুরাও যে শুরু করে দিল....দেখুন ভিডিও

TikTok Viral Video: সরকারের তরফ থেকে করোনা টোন তৈরি করা হয়েছে

হাইলাইটস

  • করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে গোটা দুনিয়া
  • করোনা টোন তৈরি করা হয়েছে
  • মোবাইলে কল এর আগে শোনা যাচ্ছে
নয়াদিল্লি:

টিক টক ভিডিও :  করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে গোটা দুনিয়া। এই ভাইরাস থেকে দূরে থাকার জন্য কিছু পদক্ষেপ নিয়েছে সরকার। সরকারের তরফ থেকে করোনা টোন(Corona Tone) তৈরি করা হয়েছে। যা কোনও মোবাইলে কল এর আগে শোনা যাচ্ছে। তাতে করোনাভাইরাস থেকে বাঁচার জন্য বলা হচ্ছে। একটি কাশির আওয়াজ আসছে যদিও সরকারের উদ্দেশ্য করোনা সম্পর্কে মানুষকে সচেতন করা। কিন্তু প্রচুর মানুষ এতে বেশ বিরক্ত হচ্ছেন। আর তাই এটিকে নিয়ে টিক টকে প্রচুর মজার ভিডিও তৈরি হচ্ছে। এরকম একটি ভিডিও দারুন ট্রেন্ডিংএ রয়েছে। হেরা ফেরির টেলিফোন করার দৃশ্যের সঙ্গে জোড়া হয়েছে। অক্ষয় কুমার ,পরেশ রাওয়াল এবং সুনীল শেট্টির ছবির এই ভিডিওটি ভাইরাল হয়েছে দারুন।

@sajjad_qureshi16

##behenkuchbhipehen##fyp @tiktok

original sound-

টিক টকে এই ভিডিওটি প্রচুর মানুষ দেখছেন। এভাবে করোনা টোন দারুণভাবে খবরে রয়েছে। টিকটকের এরকম ভিডিও আরও তৈরি হচ্ছে। ভিডিওগুলি মানুষ পছন্দও করছে বেশ।

করোনাভাইরাসের কারণে এ বার লিজেন্ডদের ম্যাচ হবে খালি স্টেডিয়ামে

ভারতে করোনা ভাইরাসের প্রকোপের কথা ধরলে কেন্দ্রীয় স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ মন্ত্রকের তরফে সকালে যে সংখ্যা জানানো হয়েছে তাতে ভারতে মোট ১২ টি রাজ্য তথা কেন্দ্রশাসিত অঞ্চলে ৭৩ জন আক্রান্ত হয়েছে করোনাতে, যেখানে ৫৬ জন ভারতীয় নাগরিক রয়েছেন । আর ১৭ জন বিদেশী নাগরিক রয়েছেন।

Click for more trending news


.