This Article is From Aug 24, 2019

TikTok Top 10: রণভীরের জীবন থেকে দীপিকাকে মুছে দিতে পারবে এই মেয়ে? দেখুন ভিডিও

TikTok Viral Videos: ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই।

TikTok Top 10: রণভীরের জীবন থেকে দীপিকাকে মুছে দিতে পারবে এই মেয়ে? দেখুন ভিডিও

TikTok Viral Videos: দীপিকাকে রণভীরের জীবন থেকে সরিয়ে দিতে কী করেছে এই মেয়ে?

TikTok Viral Videos: ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। এখানে দেখা মেলে দেশ-বিদেশের তারকাদের। সঙ্গে থাকে সাধারণ মানুষের করার নানা ভিডিও-ও। এক নজরে TikTok -এর পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন...

TikTok Top 10 Viral Video:

1. টেনশন যাবে কীভাবে? কাছে এলে সব টেনশন কমবে? বান্ধবী এই প্রশ্ন করার পরে কী উত্তর মিলল শুনলে চমকে উঠবেন। টিকটকে ১.২ লক্ষ লাইক পাওয়া এই ভাইরাল ভিডিও দেখে নিন

2. মেয়ে তার কুকুরকে রাখি বেঁধেছে: এই সুন্দর ভিডিওটি টিটককে ভাইরাল হয়েছে। সেখানে মেয়েটি তার কুকুরকে রাখী বাঁধছে। অনেকের মন ছুঁয়ে গিয়েছে এই ভিডিও।

3. একটা ভিডিও বানিয়ে দেবেন?  টিকটকে ভিডিও বানাবে ছেলে। সেই কারণে পার্কে গিয়ে অচেনা মেয়ের হাতে ক্যামেরা ধরিয়ে সে যা করল তা দেখে তাজ্জব মেয়েটি। দেখুন সেই মজার ভিডিও।

4. কেন আসে দিন তোকে কাছে না পাওয়ার?  জনপ্রিয় এই বাংলা গানের সাথে একটি ভিডিও পোস্ট হয়েছে টিকটকে। ইতিমধ্যেই টিকটকে ৩২ হাজার লাইক পেয়েছে এই ভিডিও। 

5. ডান্স বসন্তী গানে সাথে স্টিভ স্মিথ: চলতি অ্যাসেজ সিরিজে দুর্দান্ত ফর্মে রয়েছেন অজি তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ। তার খেলার ধরন অন্য যে কোন ব্যাটসম্যানের থেকে আলাদা। সেই ভিডিও একত্রিত করে টিকটকে ভিডিও পোস্ট হয়েছে।

6. মিসাল পাও দেখে আপনার মুখের জল হয়ে যাবে: মিসাল পাও অনেকের পছন্দের খাবার। টিকটকে ভাইরাল হচ্ছে একই রকম একটি ভিডিও। এই ভিডিও দেখে আপনার জিভেও জল চলে আসতে পারে।

7. রণভীর সিংয়ের জন্য পাগল এই মেয়ে: রণভীরের জন্য পাগল এই মেয়ে দীপিকাকে তার জীবন থেকে সরিয়ে দিতে চাইছেন। টিকটকে এমনই এক ভিডিও পোস্ট করলেন তিনি। সেখানে সব ছবি থেকে কীভাবে রণভীরের পাশ থেকে দীপিকাকে মুছে দিলেন দেখে নিন।

8. নিজের গানে টিকটক: টিকটকে বেশ জনপ্রিয় নেহা কক্কর। নিয়মিত সেখানে ভিডিও পোস্ট করেন তিনি। এবার নিজের গানের সাথেই টিকটকে ভিডিও পোস্ট করলেন এই সোশ্যাল মিডিয়া সেনসেশন।

9. টিকটকে রোমান রেন্স এর জাদু: ভারতের প্রতি WWE তারকা রোমান রেন্স ভালবাসার কথা সবার জানা তার একটি ভিডিও ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে তিনি আমেরিকান ফুটবল কিট পরেছেন এবং তাঁর পিছনে বখরা সোয়াগ গান চলছে।

10. বন্ধু সেহবাগকে শোনালেন গান: ওয়ার্কআউট করার সময় বীরেন্দ্র সেগবাগকে গান গেয়ে শোনালেন তার বন্ধু। সম্প্রতি টিকটকে এই ভিডিও ভাইরাল হয়েছে। টিকটকে দিন্দিন প্রাক্তন ওপেনারের জনপ্রিয়তা বাড়ছে। ইতিমধ্যেই ৫৪ হাজার লাইক পেয়েছে এই ভিডিও।

Click for more trending news


.