This Article is From Sep 02, 2019

TikTok Top 10: ভিডিও রেকর্ড করার সময় সাবধান! শিক্ষা নিন এই ভিডিও দেখে

TikTok Viral Videos: আজকাল লোকেরা বলিউডের গান থেকে পাঞ্জাবি গান সবেতেই টিকটক (Tik Tok) ভিডিও বানাচ্ছে, আর মনখুলে শেয়ার করে চলেছে। টিকটক (TikTok Songs) -এ ভিডিও বানিয়ে লোকেরা রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছে।

TikTok Top 10: ভিডিও রেকর্ড করার সময় সাবধান! শিক্ষা নিন এই ভিডিও দেখে

TikTok Viral Videos: ভিডিও রেকর্ড করার সময় সাবধান হোন এই ভিডিও দেখে

TikTok Top 10: আজকাল লোকেরা বলিউডের গান থেকে পাঞ্জাবি গান সবেতেই টিকটক (Tik Tok)  ভিডিও বানাচ্ছে, আর মনখুলে শেয়ার করে চলেছে। টিকটক (TikTok Songs) -এ ভিডিও বানিয়ে লোকেরা রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছে। এখন টিকটকে প্রায় সারা পৃথিবীর লোক ভিডিও দেখে। আবাল বৃদ্ধ বনিতা আজকাল টকটকে ভিডিও বানাচ্ছে, তা শেয়ার করছে ও আনন্দ সহকারে দেখছে। এখানে কেউ নিজের নাচের দক্ষতা দেখায় তো কেউ দেখায় অভিনয় ক্ষমতা। যে ভিডিও গুলি খুব বেশি করে পছন্দ করা হয়, তা ট্রেন্ড করতে শুরু করে।  দেখে নিন আজকের বিশেষ টিকটক টপ ১০ ভিডিও।  

Tik Tok Viral Videos:

1. ভিডিও রেকর্ড করার সময় পিছনে দেখুন: ঘরের মধ্যে টিক্টক ভিডিও রেকর্ড চলছে। যা দেখে তাজ্জব পিছনের লোকজন। তাই টিকটকে ভিডিও আপলোড করার আগে ভিডিওতে পিছনে কী চলছে তা নিয়ে সাবধান থাকবেন।

2. রাধার হাসি: আশা ভোঁসলের গলায় এই গানের সাথে টিকটকের ভিডিও ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই 4.9 লক্ষ লাইক পেয়েছে এই ভাইরাল ভিডিও।

3. ডামপ্লিন রহস্য:  এমন ডাম্পলিন খেয়েছেন কখনও? ভিতরে থাকছে সাতটি ডিমের কুসুম। এক নজরে দেখে নিন কীভাবে তৈরী হচ্ছে।

4. কুমড়ো শিল্প: কুমড়ো কেটে তৈরী হচ্ছে মুখোশ। ভিডিওতে সেই প্রক্রিয়া দেখা গেল। টিকটকে ভাইরাল এই ভিডিও ইতিমধ্যেই 83 হাজার লাইক পেয়েছে।

5. ফাঁকি মারার সহজ উপায়:  বই এর ফাঁকে স্মার্টফোন নিয়ে পড়ায় ফাঁকি দেবেন কীভাবে? তা দেখা গেল এই ভিডিওতে। ভুলেও নিজে এই কাজ নিজে করতে যাবেন না। বদলে পড়াশুনোয় মন দিন।

6. মিনি এটিএম:  মিনি এটিএম। আর তার মধ্যেই ঢুকে যাচ্ছে একের পর এক টাকা। সম্প্রতি এই ভিডিও প্রকাশিওত হয়েছে টিকটকে। বেশ জনপ্রিয় হয়েছে মিনি এটিএমের ভিডিও।

7. স্পাইডারম্যান ট্যাটু: খুব সহজেই নিজের হাতে স্পাইডারম্যান ট্যাটু তৈরী করবেন কীভাবে? তা দেখানো হয়েছে এই ভিডিওতে। টিকটকে দেড় লক্ষের বেশি লাইক পেয়েছে এই ভাইরাল ভিডিও।

8. আজব ঝাঁটা: রাস্তা পরিস্কার করতে এই ঝাঁটা ব্যবহার হচ্ছে। দেখেলে অবাক হয়ে যাবেন। দেখুন সেই ভিডিও। টিকটকে ৪৭ হাজার লাইক পেয়েছে এই ভিডিও।

9. ছেলের কীর্তি: সুইচ বোর্ডে হাত দেওয়ার জন্য শিশুটি কী করছে দেখুন। টিকটকে ছেলের এই কীর্তি ভাইরাল হয়েছে। মিলেছে 14 হাজারের বেশি লাইক।

10. চার দিনের কঠিন কাজ: দেওয়ালে আঁকার কাজ সহজ নয়। চার দিনের কঠিন পরিশ্রমের ফল দেখতে এই ভিডিওটি দেখুন।

Click for more trending news


.