This Article is From Nov 04, 2018

নিহতদের পরিবারের সঙ্গে দেখা করে অর্থ সাহায্যের ঘোষণা তৃণমূল প্রতিনিধি দলের

অসমের তিনসুকিয়ায় এসে নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করল তৃণমূলের প্রতিনিধি দল। পরিবার পিছু এক লক্ষ টাকা করে  অর্থ সাহায্যের ঘোষণা করলেন তাঁরা।

নিহতদের পরিবারের সঙ্গে  দেখা  করে  অর্থ সাহায্যের ঘোষণা  তৃণমূল প্রতিনিধি দলের

খুনের ঘটনায় আদালতের নজরদারিতে  তদন্ত চেয়েছে তৃণমূল।

হাইলাইটস

  • নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করল তৃণমূলের প্রতিনিধি দল
  • প্রতিনিধি দলে ছিলেন তিন সাংসদ এবং এক বিধায়ক
  • প্রায় ঘণ্টা দুয়েক সেখানে ছিলেন বাংলার শাসক দলের নেতা নেত্রীরা
ঢোলা ( অসম ):

অসমের তিনসুকিয়ায় এসে নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করল তৃণমূলের প্রতিনিধি দল। পরিবার পিছু এক লক্ষ টাকা করে  অর্থ সাহায্যের ঘোষণা করলেন তাঁরা। সেদিন রাতে ঠিক কী কী  হয়েছিল তাও শুনলেন  তৃণমূলের সাংসদ ও  বিধায়করা। ছিলেন রাজ্যসভার দুই সাংসদ ডেরেক ও ব্রায়েন এবং  নাদিমূল হক, লোকসভার সাংসদ মহুয়া মৈত্র। প্রায় ঘণ্টা দুয়েক সেখানে ছিলেন বাংলার শাসক দলের নেতা নেত্রীরা। অসমের  তিনসুকিয়ার পাঁচ বাঙালিকে হত্যার প্রতিবাদে প্রথম থেকেই সরব তৃণমূল। কলকাতার  রাস্তায় মিছিলও করেছে  শাসক দল। আর আজ  নিহতদের পরিবারের সঙ্গে  দেখা করতে  অসমে  পৌঁছলেন   তৃণমূল নেতারা। রাজ্যসভায় তৃণমূলের দলনেতা ও জাতীয় মুখপাত্র ডেরেক ও ব্রায়েনের নেতৃত্বে একটি দল সেখানে যায় । তাতে রয়ছেন দুই সাংসদ নাদিমূল হক এবং মমতাবালা ঠাকুর। থাকছেন বিধায়ক মহুয়া মৈত্রও। কলকাতা থেকে ডিব্রুগড় গিয়ে  পৌঁছন সাংসদ ও বিধায়করা। সেখান  থেকে  তিনসুকিয়া।             

ঘটনাস্থলে পৌঁছে মৃতদের পরিবারকে অর্থ সাহায্য করার পাশাপাশি  সব রকমের সাহায্যের প্রতিশ্রুতিও দেন তাঁরা। জানিয়েদেন  অমসে বাঙালিরা যেভাবে আক্রান্ত হয়েছেন, তা নিয়ে  সংসদে সরব হবে  তৃণমূল। জানা গিয়েছে  দুপুরের দিকে অসম ছাড়বেন নেতা –নেত্রীরা।  
 তৃণমূল প্রতিনিধি  দলের অসম সফর ঘিরে  তিনসুকিয়া জেলা  জুড়ে  নিরাপত্তা  ব্যবস্থা জোরদার  করা  হয়েছে। সকালে  প্রতিনিধি  দলের সদস্যদের  দেখতে জড়ো হন বহু মানুষ।  

 অসমে  আসার  আগে  খুনের ঘটনায় আদালতের নজরদারিতে  তদন্ত চেয়েছে তৃণমূল। সেই দাবিকে  সামনে রেখেই মিছিল এবং জনসভা হয়েছে। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় অসমের মুখ্যমন্ত্রীর পদত্যাগও দাবি করেছেন।          

                                                              

.