This Article is From Oct 06, 2018

19 জানুয়ারির জনসভা, অভিষেক, শুভেন্দুকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গড়ল তৃণমূল

জানুয়ারি মাসের 19 তারিখের এই সমাবেশে হাজির থাকার জন্য দেশের বিভিন্ন প্রান্তের বিজেপি বিরোধী দলগুলির নেতাদের আমন্ত্রণ জানানো  হচ্ছে।

Advertisement
অল ইন্ডিয়া

কেরালার মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়নকে আমন্ত্রণ করা হচ্ছে বলে মুখ্যমন্ত্রী

Highlights

  • বিজেপি বিরোধী দলগুলির নেতাদের আমন্ত্রণ জানাচ্ছেন মমতা
  • তাঁদের মধ্যে কয়েকজন আসার ব্যাপারে সম্মতিও দিয়ে দিয়েছেন
  • বামফ্রন্টের শরিকদেরও সভায় যোগ দেওয়ার অনুরোধ করা হবে
কলকাতা:

 

  আগামী বছরের গোড়ায় কলকাতায় বিরাট জনসভা করবে তৃণমূল। সে কথা আগেই জানিয়েছেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। জানুয়ারি মাসের 19 তারিখের এই সমাবেশে হাজির থাকার জন্য দেশের বিভিন্ন প্রান্তের বিজেপি বিরোধী দলগুলির নেতাদের আমন্ত্রণ জানানো  হচ্ছে। তাঁদের মধ্যে কয়েকজন আসার ব্যাপারে সম্মতিও দিয়ে দিয়েছেন। এবার এই প্রস্তাবিত সভার প্রচার থেকে  শুরু করে নানা কাজ যাতে সুষ্ঠূ ভাবে হয় তার জন্য কমিটি গড়ল তৃণমূল। মুখ্যমন্ত্রী শুক্রবার জানান,  রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী এবং লোকসভার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ওই কমিটির যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।                 

 এই সভায় আসার জন্য ইতিমধ্যেই সম্মতি দিয়েছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু,তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও এবং জম্মু কাশ্মীরের  প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লা। এর বাইরে  ইউপিএ-র  সভানেত্রী সোনিয়া গান্ধি, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি, সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব, বহুজন সমাজ পার্টির নেত্রী মায়াবতীকেও আমন্ত্রন জানানো হবে বলে মুখ্যমন্ত্রী জানান। পাশাপাশি গুজরাটের নির্দল বিধায়ক জিগনেশ মেভানি এবং পাতিদার আন্দোলনের নেতা হার্দিক প্যাটেলকেও আমন্ত্রণ জানানো হবে। কেরালার মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়নকে আমন্ত্রণ করার জানিয়ে মমতা বলেন, সিপিএমের স্থায়ী আদর্শ বলে কিছু নেই। তাই ওরা আমাদের বিরুধে  অনেক কিছু করে। কিন্ত আমরা মনে করি সব বামপন্থী খারাপ নন। তাই কেরালার মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হবে। পাশাপাশি বামফ্রন্টের শরিকদেরও সভায় যোগ দেওয়ার অনুরোধ করা হবে।                                 

 

Advertisement
Advertisement