Read in English
This Article is From Jul 01, 2019

ব্যান্ডেল স্টেশনে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তৃণমূল নেতার

দিলীপ রাম এবং তাঁর স্ত্রী রিতু দলের অন্যতম সংগঠক ছিলেন বলে দাবি করেছেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

Advertisement
অল ইন্ডিয়া
ব্যান্ডেল, চুঁচুড়া:

রাজ্যে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তৃণমূল নেতার। পুলিশ জানিয়েছে, হুগলির ব্যান্ডেল রেলস্টেশন সংলগ্ন লাইনের ওপরেই তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়। ঘটনার প্রতিবাদে রবিবার চুঁচুড়ায় ১২ ঘন্টার বনধ ডেকেছে তৃণমূল কংগ্রেস। গুলিবিদ্ধ হয়ে মৃত তৃণমূলনেতা বছর চল্লিশের দিলীপ রাম, রেলের কর্মী ছিলেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখান থেকে কলকাতায় স্থানান্তরিত করা হলে রাস্তাতেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানান চন্দননগর কমিশনারেটের কমিশনার অখিলেশ চতুর্বেদী। তিনি জানিয়েছেন, রবিবার অফিস যাওয়ার জন্য নৈহাটি স্টেশনে ট্রেন ধরতে যাচ্ছিলেন দিলীপ রাম, সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়।

পুর আধিকারিক পেটানো মামলায় কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলের জামিন

ইতিমধ্যেই খুনের অভিযোগ দায়ের হয়েছে এবং ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী। দলের নেতার মৃত্যুর ঘটনায় বিজেপির বিরুদ্ধেই আঙুল তুলেছে তৃণমূল কংগ্রেস। যদিও বিষয়টিকে “কাট মানি” এবং গোষ্ঠীদ্বন্দ্ব বলে মন্তব্য করেছেন সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

দিলীপ রাম এবং তাঁর স্ত্রী রিতু দলের অন্যতম সংগঠক ছিলেন বলে দাবি করেছেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। মৃত দিলীপ রামের স্ত্রী রিতু ব্যান্ডেলের একটি গ্রাম পঞ্চায়েত প্রধান। 

লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের দিন থেকে দিলীপ রাম হুমকি ফোন পাচ্ছিলেন বলে দাবি করেছেন তিনি।

Advertisement

গণপিটুনিতে মৃত পেহলু খানের বিরুদ্ধেই চার্জশিট!

অসিত মজুমদার বলেন, “হুগলি লোকসভায় জেতায় এখানে ভাটপাড়ার মতো পরিস্থিতি তৈরি করতে চাইছে বিজেপি। তারমধ্যে রয়েছে হুমকি ফোনও রয়েছে।  আমরা চন্দননগর পুলিশ কমিশনার এবং চুঁচুড়ার ইন্সপেক্টরকে জানিয়েছি বেশ কয়েকবার, কিন্তু কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

Advertisement

এদিকে, ঘটনার পিছনে তৃণমূলই দায়ী বলে পাল্টা অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

ভাটপাড়া দীর্ঘদিন ধরে তৃণমূলের গড় বলে পরিচিত ছিল। সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে সেখানে জয়লাভ করেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওযা অর্জুন সিং। তারপর থেকেই এলাকায় মাথা ছাড়া দেয় সন্ত্রাস।ভাটপাড়ায় হিংসায় এখনও পর্যন্ত  ২ জনের মৃত্যু হয়েছে।

Advertisement