This Article is From Jun 12, 2018

পঞ্চায়েত ভোটের ফলাফল আর লোকসভা ভোটের পরিকল্পনা নিয়ে মিটিংয়ে বসছে তৃণমূল

এইবারের পঞ্চায়েত ভোটে গ্রামীণ এলাকা থেকে প্রায় 85 শতাংশ আসন জয় করে যথেস্ট ভালো জায়গায় নিজেদের ধরে রেখেছে তৃণমূল কংগ্রেস।

Advertisement
অল ইন্ডিয়া

লোকসভা ভোটের আগে নিজেদের তাস সাজিয়ে রাখার জন্য তাই দল এখন থেকেই মাঠে নেমে পড়তে চাইছে

কলকাতা: আসন্ন পঞ্চায়েত ভোটার ফলাফল এবং আগামী লোকসভা ভোটের পরিকল্পনা নিয়ে আগামী সপ্তাহে তৃণমূল নেতৃত্ব স্থানীয় দল আলোচনায় বসতে চলেছে। মমতা ব্যানার্জি আগামী 21শে জুন এই আলোচনায় সকল বিষয় নিয়ে কথা বলেবেন। তৃণমূল নেতারা জানাচ্ছেন, পঞ্চায়েত ভোটের পর এটাই সব থেকে একটা বড় মিটিং যেখানে ভোটের আগাম পরিকল্পনা আর বাকি বিষয় নিয়ে একটা পূর্ণাঙ্গ আলোচনা করবে দল। 

এইবারের পঞ্চায়েত ভোটে গ্রামীণ এলাকা থেকে প্রায় 85 শতাংশ আসন জয় করে যথেস্ট ভালো জায়গায় নিজেদের ধরে রেখেছে তৃণমূল কংগ্রেস। আর তারপরই বিজেপি অনেক কম ভোট পেলেও রাজ্যের ভোটের জয় তালিকায় দ্বিতীয় স্থানে শেষ করেছে। এই মুহূর্তে এই বিষয়ের ওপর দিয়েই মিটিং করবে তৃণমূল। কারণ সামনের লড়াই আরো অনেক বড়।  লোকসভা ভোটের আগে নিজেদের তাস সাজিয়ে রাখার জন্য তাই দল এখন থেকেই মাঠে নেমে পড়তে চাইছে। তৃণমূলের কিছু নেতাদের মতে, তারা জাতীয় রাজনীতিতে আরো বড় জায়গা দখল করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই সব  ধরণের অদল বদল করে দল পূর্ণশক্তিতে এবার যুদ্ধে নামবে।

জেলা নেতৃত্ত্বেও কিছু বদল আনার চেষ্টা করছে তৃণমূল। পিটিআইকে দেওয়া তথ্য অনুযায়ী, পঞ্চায়েত ভোটে এই বছর যারা টিকিট পায়নি তাদেরকে দলের বেশ কিছু বড় দায়িত্বে নিয়ে আসার পরিকল্পনা করছে তারা।

Advertisement

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement