This Article is From Nov 19, 2018

কনভয়ে হামলা, তৃণমূলকেই দুষলেন দিলীপ, অভিযোগ অস্বীকার শাসক দলের

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুরের ঘটনায় আজ পথে নামছে বিজেপি। রাজ্যের একাধিক জায়গায় পথ  অবরোধ থেকে  শুরু করে বিভিন্ন কর্মসূচি পালিত হবে বলে জানা  গিয়েছে।

Advertisement
অল ইন্ডিয়া Posted by

বিজেপি  নাটক  করছে, রথযাত্রার আগে  এভাবেই প্রচারের আলো পেতে  চাইছে দাবি তৃণমূলের।

Highlights

  • দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুরের ঘটনায় আজ পথে নামছে বিজেপি
  • দিলীপের দাবি রবিবার তাঁর কনভয়ে হামলা চালায় তৃণমূল
  • হামলার অভিযোগ অস্বীকার করেছে শাসক তৃণমূল
কলকাতা:

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুরের ঘটনায় আজ পথে নামছে বিজেপি। রাজ্যের একাধিক জায়গায় পথ  অবরোধ থেকে  শুরু করে বিভিন্ন কর্মসূচি পালিত হবে বলে জানা  গিয়েছে। তাছাড়া কলকাতায় কেন্দ্রীয় ভাবে মিছিলও হবে। দুপুরে  বিজেপির রাজ্য দপ্তর থেকে বেরবে মিছিল। এদিকে সূত্রের খবর হামলার ঘটনার বিষয় জানতে চেয়েছেন  বিজেপি সভাপতি অমিত শাহ। রাজ্য বিজেপির দপ্তর থেকে  তাঁর কার্যালয়ে   ছবি থেকে  শুরু করে  ভিডিয়ো পাঠানো হয়েছে বলে  খবর। দিলীপের দাবি রবিবার তাঁর কনভয়ে হামলা চালায় তৃণমূল। অভিযোগ  অস্বীকার করেছে  শাসক তৃণমূল।

ব্যস্ত অমিত, আবারও বদলাল বঙ্গ বিজেপির রথযাত্রার দিন

দলীয় সভায় যোগ দিতে  হুগলির মশাটে গিয়েছিলেন বিজেপি নেতারা। রাজ্য সভাপতি  থেকে শুরু করে  আরও অনেকেই ছিলেন সেখানে। ফিরে আসার সময় ডানকুনিতে হামলা চলে  বলে  অভিযোগ। দিলীপের দাবি তৃণমূল বাহিনীর হামলায় আক্রান্ত হয়েছেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। তাঁর গাড়িতেও হামলা হয়েছে। তবে এই অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ  তৃণমূল। দলের হুগলি জেলার সভাপতি তথা রাজ্যের মন্ত্রী তপন দাশগুপ্ত। সংবাদ সংস্থা পিটিআইকে তিনি জানিয়েছেন, বিজেপি  নাটক  করছে। রথযাত্রার আগে  এভাবেই প্রচারের আলো পেতে  চাইছে ওরা।

Advertisement

বিজেপি  নাটক  করছে, রথযাত্রার আগে  এভাবেই প্রচারের আলো পেতে  চাইছে দাবি তৃণমূলের
 

এদিকে  ইতিমধ্যেই আরও একবার বদলেছে  বিজেপির রথযাত্রার দিন। নতুন  সূচি অনুসারে  ৭ ডিসেম্বর কোচবিহার থেকে যাত্রা শুরু হবে। দু'দিন বাদে রথ বেরবে  সাগর থেকে। আর ১৪ ডিসেম্বর বীরভূমের তারাপীঠ থেকে  রথযাত্রার সূচনা  করবেন বিজেপি সভাপতি। কেন্দ্রীয়  সরকারের উন্নয়ন মূলক প্রকল্পের ব্যাপারে  প্রচার  করতেই এই  রথযাত্রা। এই উদ্যোগকে ইতিমধ্যেই বিঁধেছেন তৃণমূল সুপ্রিমো। দলের সভা থেকে০ তিনি  জানিয়েছেন রথযাত্রা  করছে বিজেপি। এরাজ্যের বাকি দুটি  বিরোধী  দল  অবশ্য  বিজেপির বাড়বাড়বন্তের জন্য  দায়ী করেছে  তৃণমূলকেই।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement
Advertisement