Read in English
This Article is From Mar 01, 2019

সন্ত্রাস দমনে ভারতকে সাহায্য করছে ইসলামিক রাষ্ট্র গুলিঃ রাজনাথ

সন্ত্রাস দমন করতে ইসলাম প্রধান রাষ্ট্রগুলি ভারতকে সাহায্য  করছে বলে জানালেন কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।  তিনি বলেন, সন্ত্রাসের বিরুদ্ধে সমস্ত বিশ্ব এক ছাতার তলায় আসছে।

Advertisement
অল ইন্ডিয়া

সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক দেন স্বারাষ্ট্রমন্ত্রী

Highlights

  • সন্ত্রাস দমনে ভারতকে সাহায্য করছে ইসলামিক রাষ্ট্র গুলিঃ রাজনাথ
  • তিনি বলেন, সন্ত্রাসের বিরুদ্ধে সমস্ত বিশ্ব এক ছাতার তলায় আসছে
  • জঙ্গি হামলার পর প্রধানমন্ত্রীর উদ্যোগ প্রশংসার যোগ্যঃ রাজনাথ
হায়দরাবাদ:

সন্ত্রাস দমন করতে ইসলাম প্রধান রাষ্ট্রগুলি ভারতকে সাহায্য  করছে বলে জানালেন কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।  তিনি বলেন, সন্ত্রাসের বিরুদ্ধে সমস্ত বিশ্ব এক ছাতার তলায় আসছে। সন্ত্রাসবাদের বিরুদ্ধে  সর্বাত্মক যুদ্ধের সময়  উপস্থিত হয়েছে। এনআইএ-র একটি দপ্তর এবং আধিকারিকদের থাকার জায়গার উদ্বোধন করে  একথাই বললেন রাজনাথ। আজই ইসলাম  প্রধান রাষ্ট্রগুলিকে নিয়ে তৈরি ওআইসি-র মঞ্চে গিয়ে  ভাষণ দিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। সেখান থেকে  সন্ত্রাসের বিরুদ্ধে  ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক দেন  বিদেশ মন্ত্রী।

জম্মু-কাশ্মীরের কুপওয়ারায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে নিহত হলেন ৪ নিরাপত্তাকর্মী

এই বিষয়টিকে পরম প্রাপ্তি হিসেবেই দেখেছেন স্বারাষ্ট্রমন্ত্রী। কারণ এর আগে  কখনও ভারতকে ওআইসি- র সভায়  ডাকা হয়নি। এবার ডাকা হয়। এরই মাঝে পুলওয়ামার হামলার পাল্টা  হিসেবে  পাক অধিকৃত  কাশ্মীরের জঙ্গি ঘাঁটিতে হামলা  চালায় ভারত। তার প্রেক্ষিতে ভারতকে  এই বৈঠক থেকে ভারতকে বাদ দেওয়ার  দাবি তোলে পাকিস্তান।  কিন্তু তারপরও বৈঠকে  রাখা  হয় ভারতকে। প্রতিবাদে বৈঠক থেকে  সরে  যায় ইসলামাবাদ।

Advertisement

দেশের ক্ষতি করে পাকিস্তানের সুবিধা করছে বিরোধীরা, দাবি প্রধানমন্ত্রীর

এই অনুষ্ঠানে থেকে রাজনাথ আরও বলেন, অনেকে ধর্মের সঙ্গে সন্ত্রাসকে গুলিয়ে ফেলেন কিন্তু সেটা ঠিক নয়। পাশাপাশি জঙ্গি হামলার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে উদ্যোগ নিয়েছেন তারও প্রশংসা করেন মোদী মন্ত্রিসভার এই প্রবীণ সদস্য।                 

Advertisement

 

Advertisement