Read in English
This Article is From Sep 17, 2018

তাঁর 68-তম জন্মদিনে অন্যান্য নেতাদের শুভেচ্ছাবার্তা পাচ্ছেন নরেন্দ্র মোদী

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। তাঁর 68-তম জন্মদিন (PM Narendra Modi Birthday) উপলক্ষে নিজের কেন্দ্র বারাণসীতে আজ ইস্কুলের পড়ুয়াদের সঙ্গে কিছুটা সময় কাটাবেন তিনি। কথাবার্তা বলবেন।

Advertisement
অল ইন্ডিয়া Translated By

PM Narendra Modi Birthday: নিজের কেন্দ্র বারাণসীর একটি বিদ্যালয়ের পড়ুয়াদের সঙ্গে কিছুটা সময় কাটাবেন প্রধানমন্ত্রী।

নিউ দিল্লি:

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। তাঁর 68-তম জন্মদিন উপলক্ষে নিজের কেন্দ্র বারাণসীতে আজ ইস্কুলের পড়ুয়াদের সঙ্গে কিছুটা সময় কাটাবেন তিনি। কথাবার্তা বলবেন। নারুর গ্রামে গিয়ে প্রাথমিক বিদ্যালয়ের পড়ুয়াদের সঙ্গে কথা বলবেন। সংশ্লিষ্ট বিদ্যালয়টি চালায় ‘রুম টু রিড’ নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা। তারপর ডিজেল লোকোমোটিভ ওয়ার্কস ক্যাম্পাসে গিয়ে কাশী বিদ্যাপীঠের পড়ুয়াদের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী। এমনটাই জানানো হয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে। নরেন্দ্র মোদীকে তাঁর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নায়ড়ু এবং বিজেপি সভাপতি অমিত শাহ। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ টুইট করে বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তাঁর জন্মদিনের জন্য শুভেচ্ছা জানাই। তিনি দীর্ঘায়ু হন এবং দেশের মানুষের সেবার কাজের জন্য আরও দীর্ঘদিন ধরে নিজেকে নিয়োজিত করে রাখুন”।

উপরাষ্ট্রপতির কার্যালয় থেকে জানানো হয়েছে, এই মুহূর্তে মালটা সফররত বেঙ্কাইয়া নায়ড়ু নিজেই ফোন করেছিলেন মোদীকে।

“জন্মদিনের উষ্ণ অভিনন্দন রইল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য। তাঁর নেতৃত্বে ভারত ক্রমশ অগ্রগতির পথে এগিয়ে চলেছে। তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘজীবনের কামনা করি”, বেঙ্কাইয়া নায়ড়ু লেখেন নিজের টুইটার অ্যাকাউন্টে।

Advertisement

অমিত শাহ তাঁকে শুভেচ্ছা জানিয়ে বলেন মোদীর নেতৃত্বাধীন ভারত এখন উন্নয়ন ও অগ্রগতির আরেক নাম।

টুইট করে শুভেচ্ছা জানান রাহুল গান্ধীও। তিনি লেখেন, "শুভ জন্মদিন, মোদীজি। আপনার সুস্বাস্থ্য এবং সুখের কামনা করি সর্বদা"।

Advertisement
Advertisement