This Article is From Jan 26, 2019

মাধ্যমিকের আগে ২০০ সভা করতে চায় বিজেপি, আসছেন কেন্দ্রীয় নেতা- মন্ত্রীরা

 লোকসভা নির্বাচনের আগে  রাজ্যে আসছেন বিজেপির একাধিক নেতা ও মন্ত্রী।  ইতিমধ্যেই মালদায় এসে সভা করে  প্রচার শুরু করে গিয়েছেন সভাপতি অমিত শাহ।

মাধ্যমিকের আগে ২০০ সভা করতে চায় বিজেপি, আসছেন কেন্দ্রীয় নেতা- মন্ত্রীরা

তৃণমূল  সরকারকে তীব্র আক্রমণ করেন  বিজেপি সভাপতি অমিত শাহ

হাইলাইটস

  • লোকসভা নির্বাচনের আগে রাজ্যে আসছেন বিজেপির একাধিক নেতা ও মন্ত্রী
  • ইতিমধ্যেই মালদায় এসে সভা করে প্রচার শুরু করে গিয়েছেন সভাপতি অমিত শাহ
  • দিন নিয়ে কিছুটা সংশয় থাকলেও আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও
কলকাতা:

 লোকসভা নির্বাচনের আগে  রাজ্যে আসছেন বিজেপির একাধিক নেতা ও মন্ত্রী।  ইতিমধ্যেই মালদায় এসে সভা করে  প্রচার শুরু করে গিয়েছেন সভাপতি অমিত শাহ। দিন নিয়ে কিছুটা সংশয় থাকলেও আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। এর বাইরে বিজেপি শাসিত রাজ্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ থেকে শুরু  করে  বাকিদেরও  আসার কথা। দলের একটি সূত্র বলছে মাধ্যমিক পরীক্ষার আগে রাজ্যে ছোট- বড় মিলিয়ে ২০০টি জনসভা করতে  চায় গেরুয়া শিবির।  

এদিকে নির্বাচনের আগেই জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী  বিজেপি। দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয় বর্গীয় সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন রাজ্যে তাঁরা ২৫ টি আসন জিতছেন।

প্রাথমিক ভাবে ঠিক হয়েছে মোদীর  প্রথম সভা  হবে পরের মাসের ২ তারিখ। পরের সভা হবে  ৮ তারিখ। তাছাড়া জানুয়ারি শেষে  আবার রাজ্যে আসছেন অমিত। এর বাইরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, স্মৃতি ইরানিরাও কলকাতায় আসবেন। আসতে পারেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও।

রাজ্যে এসে মুখ্যমন্ত্রী এবং তৃণমূল  সরকারকে তীব্র আক্রমণ করেন  বিজেপি সভাপতি অমিত শাহ। পাশাপাশি সভা থেকে দলকে লোকসভা নির্বাচনে ২৩টি আসন জেতার  লক্ষ্যমাত্রাও দেন তিনি। বিজেপি সভাপতি বলেন,  পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাস হয়েছিল কিন্তু লোকসভা নির্বাচনে সেটা হবে না। সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে। ভয় পাওয়ার কোনও দরকার নেই। নিজের বক্তব্যের একটি জায়গায় অমিত বলেন, অপদারথ সরকার ফেলে  দিন। পাশাপাশি  বলেন প্রশাসনের রাজনীতিকরন হয়েছে। তাই তাঁর  হেলিকপ্টার নামা  নিয়েও প্রশ্ন দেখা  দেয়।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.