This Article is From Feb 12, 2019

হোটেলের আগুনে পুড়ে ছাই দিল্লিতে ঘুরতে আসা কেরালার পরিবারের ৩ সদস্য

আটকে পড়েন কেবল তিনজন। নলিনী আম্মা, তাঁর ভাই বিদ্যাসাগর এবং নলিনী আম্মার ৫৩ বছর বয়সী কন্যা জয়শ্রী। আগুনে আটকা পড়ে দীর্ঘক্ষণ ধরে বেরোনোর চেষ্টা করেছিলেন তাঁরা। বাঁচার চেষ্টা করেছিলেন।

হোটেলের আগুনে পুড়ে ছাই দিল্লিতে ঘুরতে আসা কেরালার পরিবারের ৩ সদস্য

দিল্লির করোলবাগের হোটেলে আগুন লাগার ঘটনায় প্রাণ হারালেন ১৭ জন।

নিউ দিল্লি:

দিল্লির হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডে মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছেন ১৭ জন মানুষ। তাঁদের মধ্যে তিনজন ছিলেন কেরালার একটি পরিবারের সদস্য। কোচির বাসিন্দা ওই পরিবারটির সদস্যরা দিল্লিতে এসেছিলেন একটি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য। দিলির করোলবাগের অর্পিত প্যালেস হোটেলের তৃতীয় তলায় ছিল ১৫ জনের ওই পরিবারটি। গাজিয়াবাদের একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে এসেছিলেন তাঁরা। হোটেলে আগুন লাগার সঙ্গে সঙ্গেই ওই পরিবারের সমস্ত সদস্য সজাগ হয়ে যান। তাঁরা হরিদ্বার ভ্রমণের প্রস্তুতি নিচ্ছিলেন। ওই পরিবারের অন্য দুই সদস্য আগেই মুম্বাইতে যাওয়ার জন্য বেরিয়ে যান হোটেল থেকে। বাকি দশজনও কোনওমতে ভয়াল আগুনের করাল গ্রাস থেকে বাঁচেন।

দিল্লির বিলাসবহুল হোটেলে ভয়াবহ আগুন, মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৭

আটকে পড়েন কেবল তিনজন। নলিনী আম্মা, তাঁর ভাই বিদ্যাসাগর এবং নলিনী আম্মার ৫৩ বছর বয়সী কন্যা জয়শ্রী। আগুনে আটকা পড়ে দীর্ঘক্ষণ ধরে বেরোনোর চেষ্টা করেছিলেন তাঁরা। বাঁচার চেষ্টা করেছিলেন। কিন্তু কিছুতেই কিছু হল না। ভয়াল আগুনের করাল গ্রাস গিলে নিল তাঁদের।

ওই পরিবারটি লম্বা ছুটি নিয়ে এসেছিল দিল্লিতে। হরিদ্বারের পর তাঁদের যাওয়ার কথা ছিল পাঞ্জাবে।

পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত অন্তত ৩৫ জন মানুষ ওই অগ্নিকাণ্ডের ঘটনায় আহত হয়েছেন। তাঁদের মধ্যে একজন নিরুদ্দেশ।

প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিখোঁজ ৫, জারি তল্লাশি

এই অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে অবিলম্বে তদন্তের নির্দেশ দিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

অন্যদিকে, কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী কে জে আলফনস জানান, ঘটনার সময় হোটেলের সমস্ত গেট বন্ধ করে রাখা ছিল। তার ফলে এই অগ্নিকাণ্ড আরও মারাত্মক আকার নেয়।   

.