Read in English
This Article is From Oct 30, 2018

ক্যালিফোর্নিয়ার ন্যাশনাল পার্কে 800 ফুট উঁচু থেকে পড়ে মৃত্যু ভারতীর দম্পতির

নতুন  চাকরি হাতে এসে  গিয়েছিল। নেবেন বলে মনস্থির করেছিলেন। কিন্তু তাঁর আগেই ঘটে গেল মর্মান্তিক  দুর্ঘটনা

Advertisement
অল ইন্ডিয়া

সুখের সেদিন! একসঙ্গে ভারতীয় যুগল।

Highlights

  • স্বামী এবং স্ত্রী দুজনেই পেশায় ইঞ্জিনিয়ার ছিলেন
  • ন্যাশনাল পার্ক থেকে উদ্ধার হয় দুজনের দেহ
  • দুর্ঘটনার কারণ অনুসন্ধান করে দেখা হচ্ছে
নিউ ইয়র্ক :

নতুন  চাকরি হাতে এসে  গিয়েছিল। নেবেন বলে মনস্থির করেছিলেন। কিন্তু তাঁর আগেই মর্মান্তিক  দুর্ঘটনায় আমেরিকার ক্যালিফোর্নিয়ায় প্রাণ হারালেন ভারতীয় যুবক বিষ্ণু।  স্ত্রী মীনাক্ষীকে  নিয়ে  ক্যালিফোর্নিয়ার একটি  ন্যাশনাল পার্কে বেড়াতে গিয়েছিলেন  তিনি। সেখানকার  একটি পয়েন্ট থেকেই পড়ে যান দু'জন। উচ্চতা প্রায় 800  ফুট  হওয়ার প্রাণ হারান দুজনেই। গত সোমবার  তাঁদের চিহ্নিত করতে পারে  প্রশাসন।  

পার্কের মুখপাত্র জেমি রিকার্ডসন জানান কীভাবে  এই দুর্ঘটনা ঘটেছে তা স্পষ্ট  নয় এখনও। কারণ জানার চেষ্টা শুরু হয়েছে। সঠিক কারণ আমরা হয়ত  কোনও দিনই জানতে পারব না । তবে  এটি যে একটি  মর্মান্তিক ঘটনা তা  বলাই যায়।

ঘটনার কারণ অনুসন্ধান  করে দেখা হচ্ছে। ওই দু'জন উপর থেকে কীভাবে পড়ে গেলেন তা  জানার কাজ শুরুর হয়েছে। প্রাথমিক তদন্তে  জানা গিয়েছে, 2014  সালে দুজনের বিয়ে হয়। দু'জনেই পেশায় ইঞ্জিনিয়ার। ফেসবুক পোস্টে বলা হয়েছে  এঁরা চেনাগান্নুর নামে এই ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন পড়ুয়া। অন্যদিকে নিউইয়র্কের বাসিন্দা রাজা কাট্টা জানান মীনাক্ষী এবং বিষ্ণু ক্যালিফোর্নিয়া ছাড়ার কথা ভাবছিলেন। নতুন চাকরির প্রস্তাবও এসে গিয়েছিল।                   

Advertisement

 

Advertisement