This Article is From Mar 03, 2019

এয়ার স্ট্রাইকে মৃতের সংখ্যা নিয়ে অতিরঞ্জিত তথ্য দিচ্ছেন বিজেপির মন্ত্রীরাঃ ডেরেক

তৃণমূলের তরফে এমন দাবিও করা হয়েছে যে এ ব্যাপারে কেন্দ্রীয় সরকারের দেওয়া কোন তথ্যকেই গুরুত্ব দিয়ে বিবেচনা করার প্রয়োজন নেই।

Advertisement
অল ইন্ডিয়া

 আমাদের সশস্ত্র বাহিনী দেশের বিষয়, বিজেপি বা  নরেন্দ্র মোদী- অমিত শাহদের নয়ঃ ডেরেক

Highlights

  • এয়ার স্ট্রাইকে মৃতের সংখ্যা নিয়ে অতিরঞ্জিত তথ্য দিচ্ছেন বিজেপির মন্ত্রীর
  • কেন্দ্রের কোন তথ্যকেই গুরুত্ব দিয়ে বিবেচনা করার প্রয়োজণ নেইঃ ডেরেক
  • সশস্ত্র বাহিনী দেশের বিষয়, বিজেপি বা মোডী-অমিত শাহর নয়
নিউ দিল্লি :

পাক অধিকৃত কাশ্মীরে এয়ার স্ট্রাইক নিয়ে আগে প্রশ্ন তুলেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  এবার তাঁর দলের সাংসদ ডেরেক  ও ব্রায়েন  বললেন বিজেপি নেতারা এয়ার স্ট্রাইকের  সাফল্যকে বড় করে দেখানোর চেষ্টা করছেন।  মৃত্যুর সংখ্যাও বাড়িয়ে দেখান হচ্ছে। দলের তরফে এমন দাবিও করা হয়েছে যে এ ব্যাপারে কেন্দ্রীয় সরকারের দেওয়া কোন তথ্যকেই গুরুত্ব দিয়ে বিবেচনা করার প্রয়োজন নেই।  নিরাপত্তা বাহিনী সরকারিভাবে মৃতের সংখ্যা জানায়নি বলেও দাবি বাংলার শাসক  দলের।   এ নিয়ে শনিবার রাতে টুইটারে ডেরেক লেখেন, ‘  ভারতীয় বায়ুসেনার তরফে মৃতের সংখ্যা  নিয়ে কোনও তথ্য দেওয়া  হয়নি।  তাহলে বিজেপির নেতা মন্ত্রীরা এয়ার স্ট্রিকে মৃতের সংখ্যা অতিরঞ্জিত করে দেখাচ্ছেন কেন?  এ সরকারের দেওয়া কোন তত্ত্বই কি গুরুত্ব বিবেচনা করা যায়?    '   

উৎসবের মেজাজ অভিনন্দন বর্তমানের স্কুলে! ছাত্র অবস্থায় কেমন ছিলেন এই পাইলট?

পরে  বিবৃতি জারি করে ডেরেক বলেন, প্রধানমন্ত্রী    নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিজেপি সভা বিজেপি সভাপতি অমিত শাহ বিভাজনের রাজনীতি করছেন। দেশপ্রেমের পাঠ আমরা ওদের থেকে নেব না।  আমাদের সশস্ত্র বাহিনী দেশের বিষয়, বিজেপি বা  নরেন্দ্র মোদী- অমিত শাহদের নয়।

Advertisement

 

Advertisement