This Article is From Nov 03, 2018

অসমের তিনসুকিয়াতে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল

আলফা জঙ্গিদের হাতে গত বৃহস্পতিবারের মর্মান্তিক ঘটনায় যে যে বাঙালি প্রাণ হারিয়েছেন অসমের তিনসুকিয়াতে, তাঁদের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তৃণমূলের একটি প্রতিনিধিদল।

অসমের তিনসুকিয়াতে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল

তিনসুকিয়ার হত্যাকাণ্ড নিয়ে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতা:

আলফা জঙ্গিদের হাতে গত বৃহস্পতিবারের মর্মান্তিক ঘটনায় যে যে বাঙালি প্রাণ হারিয়েছেন অসমের তিনসুকিয়াতে, তাঁদের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তৃণমূলের একটি প্রতিনিধিদল। শুক্রবার দলের পক্ষ থেকে এই কথা জানানো হয়। "এর পরের কয়েকটি দিন আমাদের দলের প্রতিনিধিরা অসমের তিনসুকিয়াতে গিয়ে মৃত বাঙালিদের পরিবারের সঙ্গে দেখা করবে।

এই অতি কঠিন সময়ে গণহত্যা--কাণ্ডে প্রাণ দেওয়া প্রতিটি বাঙালি পরিবারের পাশে রয়েছে তৃণমূল", দলের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে এই কথা জানানো হয়। গত বৃহস্পতিবার রাতে একই পরিবারের তিনজন সহ মোট পাঁচজন বাঙালিকে অসমের তিনসুকিয়ার খেরোনিবাড়ি গ্রামে গুলি করে হত্যা করে আলফা জঙ্গিরা। শুক্রবার এই হত্যার প্রতিবাদে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, " হিংসার এই সংস্কৃতি গোটা দেশেই ছড়িয়ে পড়ছে প্রবলভাবে"।

 

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আদালতের হস্তক্ষেপ দাবি করেছেন এই ব্যাপারে। এছাড়া, এই ঘটনার দায় নিয়ে অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়ালের পদত্যাগও দাবি করেছে তৃণমূল কংগ্রেস।

.