This Article is From Feb 18, 2019

গত দেড়মাস ধরে তৃণমূল সাংসদকে ক্রমাগত হত্যার হুমকির অভিযোগ, তদন্তে পুলিশ

সংবাদসংস্থা পিটিআইকে তৃণমূল সাংসদ দাবি করেন, "গত দেড়মাস ধরেই এমন ফোন পাচ্ছি আমি। নিজে রাজনীতি করি বলে, এইসব ফোনে তত পাত্তা দিই না। কিন্তু আমার পরিবার ও পরিজনরা তো তা নয়। তাঁরা দুশ্চিন্তায় ভুগছেন"।

Advertisement
অল ইন্ডিয়া

তদন্ত শুরু করেছে পুলিশ।

কলকাতা:

তৃণমূল কংগ্রেসের রাজ্য সাংসদ শান্তনু সেন সোমবার দাবি করলেন, গত বেশ কয়েকদিন ধরে তাঁকে ক্রমাগত হত্যার হুমকি দেওয়া হচ্ছে। এই হুমকি দিচ্ছে একাধিক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। যদিও, কেন এই হুমকি, এর নেপথ্যের কারণ কী, তা নিয়ে কিছুই খোলসা করেননি শান্তনু সেন। তিনি জানান, "গত কয়েক সপ্তাহ ধরেই আমাকে হত্যার হুমকি দিয়ে একের পর এক ফোন আসছে। আমার পরিবার অত্যন্ত দুশ্চিন্তায় রয়েছে। আমি এই কারণে পুলিশে অভিযোগ জানাতে বাধ্য হলাম"। প্রসঙ্গত, সরস্বতী পুজোর আগের দিন, গত ৯ ফেব্রুয়ারি, নদীয়ার ফুলবাড়ি গ্রামে সরস্বতী পুজোর প্যান্ডেলের মধ্যে কয়েকশো লোকের সামনে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিরা গুলি করে হত্যা করেছিল তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে। তাই, শান্তনু সেনের এই অভিযোগ যথেষ্ট গুরুত্ব দিয়েই দেখছে পুলিশ।

মৃত্যু ভয় পাচ্ছেন কি? বিধায়ক থেকে নেতাদের কাছে প্রশ্ন তৃণমূল নেতৃত্বের

সংবাদসংস্থা পিটিআইকে তৃণমূল সাংসদ জানান, "গত দেড়মাস ধরেই এমন ফোন পাচ্ছি আমি। নিজে রাজনীতি করি বলে, এইসব ফোনে তত পাত্তা দিই না। কিন্তু আমার পরিবার ও পরিজনরা তো তা নয়। তাঁরা দুশ্চিন্তায় ভুগছেন। তাঁদের কথা মেনেই তাই পুলিশে অভিযোগ দায়ের করেছি আমি। দেখা যাক, এবার কী হয়"।

Advertisement

প্রসঙ্গত, সত্যজিৎ বিশ্বাসের হত্যাকাণ্ডের পরেই তৃণমূলের বহু বিধায়ক এবং সাংসদের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে।

Advertisement