This Article is From Mar 18, 2019

তৃণমূলের বিরুদ্ধে অনুগামীদের ভয় দেখানোর অভিযোগ আনলেন অর্জুন

দুদিন আগেও তিনি ছিলেন সেই দলের দাপুটে নেতা, চার বারের বিধায়ক, পুরভায় চেয়ারম্যান। দল বদল করে  বিজেপিতে নাম লিখিয়েছেন সবে।

Advertisement
Kolkata

তৃণমূলের সমর্থকরা গোপনে  তাঁকেই ভোট দেবেন দাবি অর্জুনের

Highlights

  • তৃণমূলের বিরুদ্ধে অনুগামীদের ভয় দেখানোর অভিযোগ আনলেন অর্জুন
  • আমার অনুগামীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হচ্ছেঃ অর্জুন
  • ভোটের দিন এই এফআইআরের সরকারকে মানুষ জবাব দেবেঃ অর্জুন
কলকাতা:

দুদিন আগেও তিনি ছিলেন সেই দলের দাপুটে নেতা, চার বারের বিধায়ক, পুরভায় চেয়ারম্যান। দল বদল করে  বিজেপিতে নাম লিখিয়েছেন সবে। এবার নিজের পুরনো দল তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করলেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। তাঁর দাবি তাঁকে যারা সমর্থন করে তাদের চিহ্নিত করে আক্রমণ করা হচ্ছে। এত কিছুর পরও  শাসক দল তৃণমূলের সমর্থকরা যে গোপনে  তাঁকেই ভোট দেবেন তা জানালেন অর্জুন। তিনি বলেন, শনিবার সকাল থেকে  আমার এলাকায় গোলমাল শুরু হয়েছে। আমার অনুগামীদের নামে মিথ্যা মামলা দায়ের করা  হচ্ছে। ভোটের দিন এই এফআইআরের সরকারকে মানুষ জবাব দেবে। এমনকী তৃণমূলের কর্মীরাও আমাকে ভোট দেবেন। লোকসভা  নির্বাচনে ব্যারাকপুর কেন্দ্র  থেকে  তৃণমূলের হয়ে লড়াই করা  দীনেশ ত্রিবেদীকে সরাসরি আক্রমণ  করে তিনি বলেন  নির্বাচন কমিশন নিজেদের দায়িত্ব পালন  করলে তৃণমূলের নেতারা নিজেদের জমানত ধরে রাখতে পারবেন না।

  শুধু ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী নয় দলের সর্বময় নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে  অর্জুন বলেন, আপনি যদি উন্নয়ন করে থাকেন তাহলে পঞ্চায়েত নির্বাচনে আপনার দলের কর্মীদের ভোট লুঠ করার প্রয়োজন কেন পড়ল? আমাদের নির্দেশ দেওয়া  হয়েছিল পঞ্চায়েত নির্বাচনে যেন কাউকে ভোট দিতে দেওয়া না  হয়। আমাদের বলা হয়েছিল  পুলিশ কোনও ব্যবস্থাই নেবে না।

অর্জুনকে পাল্টা আক্রমণ করে রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর চব্বিশ পরগনার তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ভাটপাড়া পুরসভার কাউন্সিলরদের ভয় দেখানোর চেষ্টা করছেন অর্জুন কিন্তু তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই আছেন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement