This Article is From Oct 30, 2018

টিটাগড়ে গুলিবিদ্ধ তৃণমূল নেতা

ফের গুলিবিদ্ধ হলেন এক তৃণমূল কংগ্রেস নেতা। ঘটনাটি আজ সকালে ঘটেছে উত্তর চব্বিশ পরগণার টিটাগড়ে।

টিটাগড়ে গুলিবিদ্ধ তৃণমূল নেতা

কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতি এসে তাঁকে গুলি করে যায়

টিটাগড়:

ফের গুলিবিদ্ধ হলেন এক তৃণমূল কংগ্রেস নেতা। ঘটনাটি আজ সকালে ঘটেছে উত্তর চব্বিশ পরগণার টিটাগড়ে। কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতি এসে তাঁকে গুলি করে যায় বলে জানা গিয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিজেপিকে দায়ী করেছে তৃণমূল।

যদিও এই অভিযোগকে নস্যাৎ করে দিয়েছে গেরুয়া পার্টি। তাদের পালটা দাবি, তৃণমূলের অন্দরমহলের ঝামেলার ফলই হল এই ঘটনা। যে নেতা গুলিবিদ্ধ হন আজ, তাঁর নাম সতীশ মিশ্র। টিটাগড়ে একটি নির্মীয়মাণ মণ্ডপের ভিতর তখন দাঁড়িয়েছিলেন তিনি।

সেই সময়ই কয়েকজন বাইক আরোহি এসে গুলি করে দিয়ে যায় তাঁকে। তাঁর সঙ্গে ওই সময় ছিলেন স্থানীয় তৃণমূল কংগ্রেস কাউন্সিলর মণীশ শুক্লা। তদন্তকারী পুলিশ অফিসার জানান, "বুকে গুলি নিয়ে এই মুহূর্তে সতীশ মিশ্র হাসপাতালে ভর্তি আছেন। তদন্ত শুরু হয়েছে। দুজনকে গ্রেফতার করেছি আমরা"।

আহত সতীশ মিশ্র অর্জুন সিংহের অনুগামী হিসেবে পরিচিত। তিনি বিজেপিকে দায়ী করে বলেন, "এটা বিজেপি ওদের দুষ্কৃতিদের দিয়ে করিয়েছে। এই এলাকায় ওরা এখন নিজেদের রাজত্ব প্রতিষ্ঠা করতে চাইছে। ওই কারণেই ভয় দেখিয়ে সরিয়ে দিতে চাইছে আমাদের"। 

যার প্রত্যুত্তরে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, "এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। এটা তৃণমূলের নিজেদের দলের ভিতর অন্তর্দ্বন্দ্বের ফল"।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.