This Article is From Dec 11, 2018

বিপ্লব দেবের রাজ্য সফর নিয়ে কোনও প্রস্তুতি নেয়নি রাজ্য সরকার, জানাল ত্রিপুরা

গত ৭ ডিসেম্বর কোচবিহার থেকে শুরু হওয়া বিজেপির 'রথযাত্রা' উপলক্ষে উপস্থিত থাকার কথা ছিল বিপ্লব দেবের। এই ব্যাপারটি নিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যসচিব মলয় দে'কে চিঠি লেখেন ত্রিপুরার মুখ্যসচিব এল কে গুপ্ত।

বিপ্লব দেবের রাজ্য সফর নিয়ে কোনও প্রস্তুতি নেয়নি রাজ্য সরকার, জানাল ত্রিপুরা

৭ ডিসেম্বর কোচবিহার থেকে শুরু হওয়া বিজেপির 'রথযাত্রা' উপলক্ষে উপস্থিত থাকার কথা ছিল বিপ্লব দেবের

আগরতলা:

ত্রিপুরার মুখ্যসচিব একটি কড়া চিঠি পাঠালেন পশ্চিমবঙ্গের মুখ্যসচিবকে। যে চিঠির মূল উপজীব্য একটাই। এই রাজ্যে বিজেপির প্রচারে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে নিয়ে আসা হবে বলে যে ঘোষণা করা হয়েছিল বিজেপির পক্ষ থেকে। সেই ব্যাপারে কোনও সহায়তা করেনি পশ্চিমবঙ্গ সরকার। গত ৭ ডিসেম্বর কোচবিহার থেকে শুরু হওয়া বিজেপির 'রথযাত্রা' উপলক্ষে উপস্থিত থাকার কথা ছিল বিপ্লব দেবের।

বিজেপির সঙ্গে গোপন আঁতাত রাখা তৃণমূলকে সঙ্গে নিয়ে মহাজোট হবে না: বিমান

এই ব্যাপারটি নিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যসচিব মলয় দে'কে চিঠি লেখেন ত্রিপুরার মুখ্যসচিব এল কে গুপ্ত। সেই চিঠিতে তিনি স্পষ্টভাষায় অভিযোগ করেন,  বিপ্লব দেবের পশ্চিমবঙ্গ সফরের ব্যাপারে কোনও ব্যবস্থাই করেনি জেলা পুলিশ।  ত্রিপুরা সরকারের নিরাপত্তা বিষয়ক তথ্য নিয়েও কোনওরকম আলোচনার প্রয়োজন মনে করেনি।  

"কেসিআর-এর মতো কেউ তেলেঙ্গানাকে জানে না", দাবী চন্দ্রশেখর কন্যা কবিতার

প্রসঙ্গত, কলকাতা হাইকোর্ট রায় দেওয়ায় বিজেপির রথযাত্রা বেরোতে পারেনি। বিপ্লব দেবের বাংলায় আসাও সম্ভব হয়নি তাই। সোমবার মলয় দে জানান তিনি ত্রিপুরার মুখ্যসচিবের কাছ থেকে চিঠি পেয়েছেন। ওই চিঠির সঙ্গেই ত্রিপুরার মুখ্যসচিব ত্রিপুরার পুলিশপ্রধান এ কে শুক্লার একটি চিঠিও জুড়ে দেন। যে চিঠিতে ত্রিপুরার ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট অব পুলিশ (নিরাপত্তা) কমল শুক্ল দাস কোচবিহারে বিপ্লব দেবের প্রস্তাবিত সফরের আগে নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে গিয়ে ঠিক কী ধরনের নেতিবাচক ব্যবহারের সম্মুখীন হয়েছিলেন।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.