Read in English
This Article is From Jul 20, 2018

ওড়িশায় ট্রাকের ধাক্কায় মৃত্যু পাঁচ স্কুল ছাত্রের, আহত ছয়

নিহতদের পরিবার পিছু   2 লক্ষ টাকা করে খতিপূরণ ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী নবীন  পট্টনায়ক।

Advertisement
অল ইন্ডিয়া

ঘাতক ট্রাকটিকে ভাঙচুর করে পুড়িয়ে দিল স্থানীয়রা

ভদ্রক( ওডিশা) :

ওডিশায় ট্রাকের ধাক্কায় মৃত্যু হল পাঁচ স্কুল ছাত্রের। আহত  আরও ছ’জন। ভদ্রক জেলার রানিতলা এলাকায়  জাতীয় সড়কের উপর বৃহস্পতিবার বিকেল এই ঘটনাটি ঘটেছে। নিহতদের পরিবার পিছু  2 লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী নবীন  পট্টনায়ক। পাশাপাশি  আহত স্কুল  পড়ুয়াদের চিকিৎসার ভারও নিয়েছে রাজ্য প্রশাসন।

পুলিশ জানিয়েছে বিকেল জাতীয় সড়ক ধরে স্কুল থেকে সাইকেলে চেপে  বাড়ি ফিরছিল বেশ কয়েকজন পড়ুয়া। প্রতিদিন এই রাস্তা ধরেই তারা বাড়ি ফেরে।   সে সময় তাদের ধাক্কা মারে ট্রাক। বিপদ বুঝে ট্রাক ফেলে রেখেই পালিয়ে চালক ও খালাসি। এদিকে দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে জড়ো হতে থাকেন বহু মানুষ।  জনরোষ গিয়ে পড়ে ট্রাকের ওপর। ভাঙচুর করে সেটি পুড়িয়ে  দেওয়া হয়েছে বলে খবর। স্থানীয়দের দাবি এলাকায় পুলিশি নজরদারিতে বিস্তর ফাঁক রয়েছে। আর তাই ঘটেছে এমন দুর্ঘটনা।      

পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে যাচ্ছে দেখে ঘটনাস্থলে বিরাট পুলিশ বাহিনী  পাঠানো হয় । কিন্ত তাতেও ক্ষুব্ধ বাসিন্দাদের নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছিল না। উল্টে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকে।   সন্ধ্যার পর আরও বাড়ানো হয় পুলিশের সংখ্যা। রাত সাড়ে নয়টা নাগাদ  উঠে যায় বিক্ষোভ। এতটা সময় বিক্ষোভ  চলতে থাকায় প্রভাব পড়ে যান চলাচলে। রাতে বিক্ষোভ উঠে যেতে পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করে।   

Advertisement

পুলিশের অনুমান, ট্রাকের গতি বেশি থাকাতেই  ঘটেছে দুর্ঘটনা।  চালক ও খালাসির খোঁজে তল্লাশি শুরু  হয়েছে। তারা কোথায় লুকিয়ে আছে তা জানার চেষ্টা  করছেন তদন্তকারীরা। আহত পড়ুয়ারা সুস্থ হলে তাদের সঙ্গেও কথা বলা হবে।

 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement
Advertisement