This Article is From Oct 08, 2018

চিনে ট্রাকের নিচে চাপা পড়েও বরাত জোরে বেঁচে গেলেন মহিলা

ট্রাকের ধাক্কায় নিজের দু' চাকার গাড়ি সমেত রাস্তায় পরে যান ওই মহিলা। উপর দিয়ে ট্রাক চলে যাওয়া সত্বেও প্রাণে বেঁচে গেলেন। সত্যিই মিরাকেল

চিনে ট্রাকের নিচে চাপা পড়েও বরাত জোরে বেঁচে গেলেন মহিলা

চিনের গুয়াংডং প্রদেশের মোমিং অঞ্চলে ঘটনাটি ঘটেছে।

এক মহিলার গুরুতর আহত হওয়ার হাত থেকে কপাল জোরে বেঁচে যাওয়ার ঘটনা চিনে ক্যামেরায় ধরা পড়ল। ইন্টারনেটে পোস্ট হওয়া একটা ভিডিওতে দেখা গেল একটা ট্রাকের নিচে চাপা পড়েও বেঁচে গেলেন এক মহিলা। ভিডিওটা দেখে সকলেই অত্যন্ত অবাক হয়েছেন। পিপল ডেইলি তরফে টুইটারে পোস্ট হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একজন মহিলা একটা দুই চাকার গাড়ি চালিয়ে যাচ্ছেন। দেখা যাচ্ছে তিনি ঘুরলেন এবং পিছনে থাকা একটা ট্রাক তার দিকেই এগিয়ে এলো। হঠাৎ মহিলার গাড়িতে ট্রাকটি ধাক্কা মারে এবং মহিলা ট্রাকের সামনেই নিচে পড়ে যান। ট্রাকটা এগিয়ে গিয়ে মহিলার গাড়িটা নিমেষে পিষে দিয়ে বেরিয়ে যায়। কিন্তু আশ্চর্যজনকভাবে ওই মহিলাকে ট্রাকের নিচ থেকে অক্ষত অবস্থায় বেরিয়ে এসে নিজের গাড়ির দিকে এগিয়ে যেতে দেখা যায়।

চিনের গুয়াংডং প্রদেশের  মোমিং অঞ্চলে ঘটনাটি ঘটেছে। সম্ভবত CCTV-তে ধরা পড়া ঘটনাটি দেখে নিন:

চিনের লিয়ানইয়ুন‍্যাং অঞ্চলে গত বছর ডিসেম্বর মাসেও একই ধরণের ঘটনা ঘটেছিল। সেখানেও রাস্তা পার হওয়ার সময় এক মহিলাকে একটা গাড়ি দুইবার ধাক্কা মারে। এমনকী মহিলার ওপর দিয়ে গাড়িটা চলে যায়। সেক্ষেত্রেও মহিলার বিশেষ চোট লাগেনি এবং তিনি প্রাণেও বেঁচে যান।

Click for more trending news


.