हिंदी में पढ़ें Read in English
This Article is From Feb 04, 2020

জাতীয় গান শুরু হতেই সবাই সাবধান! আর Trump কী করলেন? দেখুন Video

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে(Donald Trump) একটি অনুষ্ঠানে জাতীয় গানের সময় কিছু ইশারা করতে দেখা গেল ।

Advertisement
অফবিট Edited by

ডোনাল্ড ট্রাম্পকে(Donald Trump) জাতীয় গানের সময় কিছু ইশারা করতে দেখা গেল

Highlights

  • ডোনাল্ড ট্রাম্পকে জাতীয় গানের সময় কিছু ইশারা করতে দেখা গেল
  • ভিডিওটি আমেরিকার একজন নেতা শেয়ার করেছেন
  • মেলানিয়া ট্রাম্পকেও ট্রাম্পের সঙ্গেই ভিডিওতে দেখা যাচ্ছে

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে(Donald Trump) একটি অনুষ্ঠানে জাতীয় গানের সময় কিছু ইশারা করতে দেখা গেল । সোশ্যাল মিডিয়ায় ডোনাল্ড ট্রাম্পের এই ভিডিওটি আমেরিকার একজন নেতা শেয়ার করেছেন। এই ভিডিওতে ডোনাল্ড ট্রামকে কালো স্যুট আর লাল টাইতে দেখা যাচ্ছে। আর জাতীয় গান যেই না বাজতে শুরু করছে, সেই সময় তাঁকে কনসার্ট মাস্টারের মতো হাত নাড়াতে দেখা যাচ্ছে।

বিদায়! Coronavirus আক্রান্ত এক দম্পতির হৃদয় বিদারক ভিডিও

ট্রাম্পের(Donald Trump) এই ভিডিওটি শেয়ার করেছেন যে নেতা সেই  ব্রায়েন টেইলার কোহেন লিখেছেন, "দেশভক্ত হওয়ার দাবি করেন যিনি (এবং পুলিশি বর্বরতার বিরোধ করেছেন যে,এনএফএল খেলোয়াড়দের উপর হামলা করেছে যে) দেখে মনে হচ্ছে না যে ডোনাল্ড ট্রাম্প জাতীয় গানের খুব সম্মান করেন।"
 

এর পরই একটি টুইট করেছেন ব্র্যায়ান টেইলর কোহেন। রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের(Donald Trump) সমালোচনা করতে দেখা যাচ্ছে তাঁকে। তিনি লিখেছেন, "জাতীয় গানের সময় নকল করতে দেখা যাচ্ছে ট্রাম্পকে, আমরা সবাই জানি যে GOP ধ্বজার যাঁরা অসম্মান করেন, তাঁদের প্রতি কোনরকম সহিষ্ণুতা দেখায় না। আমার আশা যে এই বিষয়টির কড়া ভাষায় নিন্দা করা হবে।"

ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকেও(Donald Trump) রাষ্ট্রপতি ট্রাম্পের সঙ্গেই ভিডিওতে দেখা যাচ্ছে। তিনি রাষ্ট্র গানের সময় একদম সোজা দাঁড়িয়ে আছেন। শুধু তাই নয় রাষ্ট্রগানকে সম্মান জানাতে নিজের বাঁ হাত বুকের উপর রেখেছেন তিনি। আপনাদের জানিয়ে দিই রাষ্ট্রপতি ট্রাম্পকে সেনেটে ইমপিচমেন্টের মামলার সামনে পড়তে হচ্ছে। যার চূড়ান্ত তর্ক সোমবার হয়েছিল। এরপর বুধবার ভোটদান পর্ব হবে।

Advertisement
Advertisement